মেইন ম্যেনু

শাহরুখ-সালমানের সঙ্গে দেখা করতে গিয়ে পাকিস্তানি নারী গ্রেফতার

ধরা পড়ার পর বললেন, ‘আমি শাহরুখ খান ও সালমান খানের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম।’

পাকিস্তানের এক নারী, নাম ফৌজিয়া চান্দা। ভারতের পাঞ্জাব রাজ্যের জলান্ধর জেলা থেকে তাকে আটক করে ভারতীয় পুলিশ। জিজ্ঞাসাবাদে ২৭ বছর বয়সি এই নারী জানিয়েছেন, বলিউড সুপার স্টার শাহরুখ খান ও সালমান খানকে একজনর দেখতে তিনি ভারতে এসেছেন।

তিন দিন আগে ভারতে প্রবেশ করেন ফৌজিয়া চান্দা। পাকিস্তান থেকে সমঝোতা এক্সপ্রেস ট্রেনে চড়ে তিনি ভারতে আসেন। কিন্তু পুলিশ তল্লাশি চালালে তিনি ভ্রমণবিষয়ক কোনো বৈধ কাগজপত্র বা পাসপোর্ট দেখাতে পারেননি। ফলে তাকে গ্রেফতার করা হয়।

তবে ফৌজিয়া চান্দা দাবি করেছেন, তার এক চাচার সঙ্গে তিনি ভারতে এসেছেন, যাকে তিনি হারিয়ে ফেলেছেন। ওই চাচার কাছে তার পাসপোর্ট, ভিসা আছে। ভারতের ধর্মীয় স্থাপনা ও কয়েকটি মাজার পরিদর্শনের কথা ছিল তাদের। কিন্তু চাচার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় তিনি দিশেহারা হয়ে পড়েছেন।

ফৌজিয়া চান্দার দাবিমতো তার করাচির ঠিকানায় যোগাযোগ করার চেষ্টা করে ভারতীয় পুলিশ। কিন্তু ওই ঠিকানায় কাউকে পাওয়া যায়নি। ফলে তার গতিবিধি নিয়ে সন্দেহ তৈরি হয়েছে পুলিশের মধ্যে।

এদিকে শাহরুখ খান ও সালমান খানের সঙ্গে তিনি কীভাবে, কোথায় দেখা করতে চান, সে সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারেননি। তবে বলেছেন, শাহরুখ, সালমানের ভক্ত তিনি।

তথ্যসূত্র : পাকিস্তান টুডে অনলাইন।