মেইন ম্যেনু

শাহাদাত হোসেনকে নিয়ে গোপন তথ্য ফাঁস!

সম্প্রতি সময়ে অন্যতম আলোচিত বাংলাদেশ ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেন। গৃহকর্মীর উপর নির্যাতনের কারণে আলোচনায় শাহাদাত। ঘটনার পর থেকেই স্ত্রী নিয়ে পলাতক আছেন তিনি। পুলিশ যখন গ্রেপ্তারের জন্য হন্যে হয়ে খুঁজে ফিরছে, ঠিক তখনই তার পরিবারের দাবী, ষড়যন্ত্র করা হয়েছে শাহাদাতের বিরুদ্ধে। তিনি নির্দোষ।

বৃহস্পতিবার আবারো বিসিবি কার্যালয়ে যান শাহাদাতের বাবা-মা আলহাজ্ব কাজী মহিউদ্দিন ও আলহাজ্ব মনোয়ারা বেগম। কিন্ত এবারেও নিরাশ হতে হয়েছে তাদেরকে। পরে সাংবাদিকদের কাছে দাবি করেন, শাহাদাত হোসেন নির্দোষ। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

তারা বলেন, ‘আমার ছেলে নির্দোষ। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। সাংবাদিক পরিচয়ে এল লোক শাহাদাতের কাছে একলক্ষ টাকা দাবি করেছে। তা নাহলে ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছে।’ তারা আরো অভিযোগ করেন, ওই ব্যক্তি শাহাদাতের ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকিও দিয়েছে।

এদিকে জানা গেছে, বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে যান শাহাদাতের বাবা-মা। তবে পাপন তাদের সঙ্গে দেখা করেননি। এর আগে গত রবিবার রাতে ১১ বছর বয়সী এক মেয়েকে রাস্তা থেকে তুলে আনার পর সে শাহাদাতের বিরুদ্ধে অভিযোগ করে তার উপর শারীরিক নির্যাতন চালায় শাহাদাত ও তার স্ত্রী নৃত্য। এই অভিযোগে শাহাদাতের বিরুদ্ধে মামলা করেন একজন সাংবাদিক। এরপর থেকেই পুলিশ গ্রেপ্তারের জন্য এই দম্পতিকে খুঁজে বেড়াচ্ছে।