মেইন ম্যেনু

‘শিকারী’ ছবিতেও নকলের অভিযোগ! (ভিডিও)

জাজ মাল্টিমিডিয়ার আয়োজনে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত প্রায় সবগুলো ছবিই নকলের দোষে দুষ্ট। তবে প্রথমবারের মতো জাজের হয়ে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের অন্তর্ভূক্তি আশা জাগিয়েছিলো মৌলিক গল্পের ছবির।

কিন্তু শেষ পর্যন্ত সেই আশায় গুড়ে বালি পড়ছে। শাকিব-শ্রাবন্তীর ‘শিকারী’ ছবির প্রথম টিজার প্রকাশ হয়েছে শনিবার রাত ৮টায়। মাত্র ৫৯ সেকেন্ডের এ টিজার প্রকাশের বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও দারুণ প্রশংসিত হন শাকিব। টালিগঞ্জের সুপারস্টার দেব নিজেও শাকিবকে প্রশংসা করে টুইট করেছেন।

তবে একদিন পরই ব্যাকগ্রাউন্ড মিউজিক নকলের কারণে সমালোচনার মুখে পড়েছেন শাকিব খান ও তার ছবিটি। সমালোচিত হচ্ছে জাজও। ফেসবুকে বেশ কিছু পেজ থেকে দাবি করা হয়েছে, শিকারী ছবিতে যে ব্যাকগ্রাউন্ড মিউজক ব্যবহার করা হয়েছে সেটি ‘দ্য উইচার ৩: ওয়াইল্ড হান্ট ওএসটি- হান্ট ওর বি হান্টেড’ গেমস থেকে চুরি করা। এই গেমটি ২০১৪ সালের ৫ জুন প্রকাশ পায় এবং এটি বেশ জনপ্রিয়। সেটি মিলিয়ে প্রমিাণও পাওয়া গেছে। একদম হুবহু মিউজিকটি গেম থেকে শিকারী ছবিতে বসিয়ে দেয়া হয়েছে।

543

টিজারের মিউজিক নকলের কারণে মুক্তির আগেই অনেকেই মনে করছেন ছবিটিও নকল। এমনকি বেশ কিছু পেজে দাবি করা হচ্ছে, শাকিবের এই ছবিটির টিজারে আভাস মিলেছে ছবিটি দক্ষিণ ভারতের ছবি ‘আদাভান’র হুবহু নকল। যদি তাই হয় তবে এত ঢাকঢোল পিটিয়ে লাভটা হলো কী!

শাকিবের মতো তারকার সঙ্গে শ্রাবন্তীর মতো জনপ্রিয় নায়িকার জুটি করে, কোটি কোটি টাকা বাজেট রেখেও কেন মৌলিক ছবি নির্মাণ করতে পারছে না জাজ, এ নিয়ে যেমন প্রশ্ন উঠেছে তেমনি হতাশা প্রকাশ করেছেন চলচ্চিত্রবোদ্ধারা।

‘শিকারী’ ছবিটি যৌথভাবে নির্মাণে জাকির হোসেন সীমান্ত এবং জয়দীপ মুখার্জী। শাকিব-শ্রাবন্তী ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রত, শিবা সানু, রাহুল দেব, সব্যসাচী, লিলিসহ আরো অনেকে।

‘শিকারী’ ছবির টিজার আর গেমের ভিডিও দেখে যাচাই করে নিন ব্যাকগ্রাউন্ড :

দ্য উইচার ৩: ওয়াইল্ড হান্ট ওএসটি- হান্ট ওর বি হান্টেড’ গেমস’র ভিডিও

শিকারী ছবির টিজার :