মেইন ম্যেনু

শিবগঞ্জে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

রাজাশাহী ব্যুরো : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ককটেলের আঘাতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে উপজেলার মনাকষা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিজয়ী ও পরাজিত সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ফাইজুদ্দিনের ছেলে মিলন হোসেন (২৬), সামতুলের ছেলে আবদুল কাইয়্যুম (৩৭), আহসান আলীর ছেলে শহিদুল ইসলাম (২৫) এবং মনসুর আলীর ছেলে ফয়েজ উদ্দীনকে (৫০) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা সবাই রাণীনগর গ্রামের বাসিন্দা। তারা সবাই ককটেলের আঘাতে আহত হন। এদের মধ্যে ককটেলের আঘাতে কব্জি উড়ে গেছে মিলনের।

আহত অন্যান্যদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহত মিলনের চাচাতো ভাই বাবু জানান, বেলা ১১টার দিকে মনাকষা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিজয়ী সদস্য প্রার্থী শুকুর আলীর সমর্থকরা এলাকায় একটি বিজয় মিছিল বের করেন। এসময় মিছিল থেকে তারা পরাজিত প্রার্থী নুরুল হকের সমর্থকদের বাড়িতে বাড়িতে হামলা চালায়।

এর প্রতিরোধ করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় বিজয়ী প্রার্থীর সমর্থকরা কমপক্ষে ১৫টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। সেখানে এখনো পুলিশ মোতায়েন রয়েছে। তবে দুপুর আড়াইটা পর্যন্ত ওই ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।