মেইন ম্যেনু

শিশু ধর্ষণের চেষ্টা, যুবককে নগ্ন করে হাঁটালো জনতা!(ভিডিও)

৮ বছরের মেয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করেছেন এক যুবক। ধর্ষণ চেষ্টার শাস্তি হিসেবে স্থানীয় জনতা যুবককে নগ্ন করে রাস্তায় হাঁটিয়েছেন। ধর্ষণের চেষ্টাকারীকে লজ্জা দিতেই শহরের রাস্তায় নগ্ন হাঁটানো হয়েছে। নগ্ন হাঁটানোর পর যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের সান্তা ব্রিজিডায় এঘটনা ঘটেছে। যুবককে নগ্ন করে রাস্তায় হাঁটানোর একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে।

ভিডিওটির ক্যাপশন লেখা হয়েছে, ‘৮ মাসের শিশুকে ধর্ষণ চেষ্টার সময় এ বদমাশ ধরা পড়েছ। প্রতিবেশিরা যুবককে নগ্ন করে রাস্তায় হাঁটিয়ে শাস্তি দিয়েছেন। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। আমরা আশা করি, নিষ্পাপ শিশুটি ন্যায্য বিচার পাবে।’

ভিডিওতে দেখা যায়, একজন নারী পুলিশ নগ্ন অবস্থাই তার হাতের বাধন খুলে হাতকড়া পরিয়ে গাড়িতে তুলছেন। এসময় স্থানীয় জনতা ভিড় করেছিলো। স্থানীয় জনতা উত্তেজিত হয়ে নানা রকম অপমানজনক কথা বলছিলেন। একজন বলছেন, ‘আমরা পরবর্তীতে মেরে ফেলবো।’ আরেক জন বলেন, ‘গাড়ির পেছনে বেঁধে টানতে টানতে নেওয়া হোক।’

যুবকের পরিচয় এখনো জানা যায়নি। পুলিশ কী ব্যবস্থা গ্রহণ করেছে তাও জানা যায়নি। স্থানীয়দের অভিযোগ কতটা সত্য; সেটাও স্পষ্ট নয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…