মেইন ম্যেনু

শুক্রবার ঢাকায় আসছেন শিল্পা শেঠি

প্রথমবারের মতো ঢাকায় পা রাখছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি। ইভেন্ট কোম্পানি ‘দ্য প্লাটফর্ম’র আয়োজনে এবং আমন্ত্রণে ‘প্যাশন ফর ফ্যাশন-২’ শিরোনামের ফ্যাশন শো’তে অংশ নেয়ার জন্যই তার এই আগমন। অনুষ্ঠানের ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে এরিস্টোক্রেট ইভেন্টস।

আগামী ১৩ মে শুক্রবার সকালে ঢাকায় এসে প্রোগ্রাম শেষ করে ১৪ মে, শনিবার সকালে ভারতে চলে যাবেন শিল্পা।

জানা গেছে, শিল্পা শেঠি ছাড়াও এই ফ্যাশন শোতে অংশ নেবেন দেশের জনপ্রিয় মডেল- ইমি, হিরা, মারিয়া মিলি, রাইয়া, ঈশা, মাসিয়াতসহ আরো অনেকে। বিভিন্ন ফ্যাশন হাউসের পোশাকে ১৫টি কিউ দিয়ে সাজানো হবে পুরো ফ্যাশন শো’টি।

এর কোরিওগ্রাফি করবেন ফ্যাশন কোরিওগ্রাফার সানজিদা হক আরেফিন লুনা। তিনি ইভেন্ট ‘দ্য প্লাটফর্ম’রও ব্যবস্থাপনা পরিচালক। এই ফ্যাশন শো নিয়ে লুনা বলেন, ‘আমাদের ইভেন্ট কোম্পানি থেকে বরাবরই চেষ্টা করি ভালো কিছু করতে। তারই ধারাবাহিকতায় এবারো আয়োজন করা হচ্ছে সামার ফ্যাশন শো ‘প্যাশন ফর ফ্যাশন-২’। মূলত দেশীয় পোশাককে আন্তর্জাতিকভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই আমাদের এ প্রয়াস। ফ্যাশন শো’টি সুন্দর ও সার্থক করে তুলতে সবার সহযোগিতা চাই।’

ইভেন্ট কোম্পানি এরিস্টোক্রেট ইভেন্টস’র ব্যবস্থাপনা পরিচালক রাকিব হাসান বলেন, ‘আমাদের ইভেন্ট কোম্পানি সব সময় কাজ করে চলেছে শো-বিজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। এবারের আয়োজনটিও আরো বেশি জাকজমকপূর্ণ করার চেষ্টা চলছে।’

মূল অনুষ্ঠান শুরু হবে আগামী ১৩ মে, শুক্রবার সন্ধ্যা ৭টায় ‘ইন্টারন্যাশনাল বসুন্ধরা কনভেনশন সেন্টার’-এর গোলনকশা হলে। এর আগে ওইদিন বিকেল ৩টায় লা মেরিডিয়ান ঢাকা’র কনফারেন্স রুমে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন শিল্পা শেঠিসহ আয়োজকবৃন্দ।

প্রসঙ্গত, কোনো প্রকার টিকিট বিক্রি করা হবে না এই অনুষ্ঠানের। আমন্ত্রিত অতিথিরাই প্রবেশের অনুমতি পাবেন। আর পুরো অনুষ্ঠানটি আরটিভিতে রাত ৮টা ৩০ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করা হবে।