মেইন ম্যেনু

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি মৌসুমি

লাক্স তারকা মৌসুমি হামিদ একটি নাটকের শুটিংয়ের সময় আহত হয়েছেন। পরে তাকে তাৎক্ষনিকভাবে গাজীপুরের একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে ভর্তি করা হয়েছে। এই খবর নিশ্চিত করেছেন নির্মাতা সুমন আনোয়ার।

তিনি জানান, তার পরিচালনায় ‘সংকট’ নামের একটি নাটকে গাজীপুুরের কালিয়কৈরে অভিনেতা রওনকের বিপরীতে অভিনয় করছিলেন মৌসুমি। শুটিংয়ের এক পর্যায়ে দৃশ্যের প্রয়োজনে মৌসুমির হাত ধরে টান দেন রওনক। তখন হাতের চুরি ভেঙ্গে মৌসুমির হাত কেটে যায়। একইসময় পাশে রাখা একটি বাঁশের আঘাতেও তার হাত আহত হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৌসুমির হাতে ৬টি সেলাই দিয়েছেন।

সুমন আনোয়ার বলেন, ‘মৌসুমির হাতে সেলাই দেওয়া হয়েছে। এখন বিশ্রামে রয়েছেন। ডাক্তার বলেছেন, শিগগিরই সেরে উঠবেন তিনি।’

‘সংকট’ নাটকের শুটিং শুরু হয় গতকাল শুক্রবার, ২২ এপ্রিল থেকে। তবে মৌসুমি যোগ দেন আজ শনিবার সকাল থেকে। বর্তমানে নাটকের শুটিং বন্ধ রয়েছে।

‘সংকট’ নাটকে মৌসুমী হামিদ অভিনয় করছেন নীলা চরিত্রে। এ মেয়েটির জীবনজুড়ে সংকট। স্বামী আছে, তবে একটি ছেলেকে ভালোবাসে সে। একথা জানতে পেরে ছেলেটিকে তার স্বামী গ্রাম থেকে তাড়িয়ে দেয়। নীলা এটা জানতো না। তার প্রেমিকের ঘরে এসে ওঠেন একজন মধ্যবয়সী লোক। তিনি একাকী আঁধার ঘরে থাকেন। রোজ রাতে ওই অন্ধকার ঘরে এসে তাকেই প্রেমিক ভেবে সময় কাটায় নীলা। ঘটনাক্রমে মধ্যবয়সী লোকটার স্ত্রীর নাম ছিলো নীলা!

এই নাটকে রওনক ও মৌসুমি হামিদের সঙ্গে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। নাটকটি ঈদের জন্য নির্মিত হচ্ছে।