মেইন ম্যেনু

শুধু ‘বালিকা বধূ’ নয়, অনেক মেয়ের জীবন নষ্ট করেছে রাহুল

‘বালিকা বধূ’খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দোপাধ্যায়ের মৃত্যুতে প্রথম থেকেই সন্দেহের তীর ছিল বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংয়ের দিকে। প্রত্যুষার বাবাও দাবী করেছিলেন তার মেয়ের মৃত্যুর জন্য রাহুলই দায়ী।

এদিকে গতকাল রাহুলের জামিন আবেদন নাকচ করে দিয়েছে আদালত। এছাড়া রাহুলের হয়ে কেস লড়বেন না বলে জানিয়েও দিয়েছেন রাহুলের আইনজীবী। ঠিক এই সময়ে রাহুলের বিরুদ্ধে উঠে এল একাধিক অভিযোগ। অভিযোগ উঠেছে, টেলি-জগতের বহু মেয়ের সঙ্গেই এর আগে সম্পর্ক ছিল রাহুলের।

তাদের মধ্যে দু’জন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে টাকার জন্যেই রাহুল একের পর এক সম্পর্ক তৈরি করেন এবং তার পরে তাদের থেকে লক্ষ লক্ষ টাকা নিয়ে কেটে পড়েন।

হির প্যাটেল একটি প্রোডাকশন হাউসের মালিক। তিনি রাহুলের প্রাক্তন বান্ধবী হিসেবে নিজেকে পরিচয় দিয়ে জানিয়েছেন সিনেমায় ইনভেস্ট করার জন্য রাহুল তাকে ২৫ লাখ টাকা দিতে বলেন। টাকাটি হির ব্যাঙ্কের মাধ্যমে রাহুলের অ্যাকাউন্টে ট্রান্সফার করেন।

এর ৬ মাস পরে এই বিষয়ে প্রশ্ন করলে রাহুল তাকে জানান যে ওই টাকা তিনি ফেরত দেবেন না। হির প্যাটেলের দাবি শুধু তিনি নন, আরও বহু মেয়ের সঙ্গেই রাহুল ঠিক এমনটাই করেছেন। কেশা খাম্বাতি নামের এক অভিনেত্রী জানিয়েছেন, রাহুল তার সঙ্গে ফ্লার্ট করতে শুরু করেন একটি পার্টিতে আলাপ হওয়ার পরেই।

তার কিছুদিনের মধ্যেই এমার্জেন্সি বলে রাহুল তার কাছ থেকে আড়াই লক্ষ টাকা ধার চান। সেই টাকাও ফেরত দেননি রাহুল বলে অভিযোগ করেছেন কেশা। কেশা এবং হির, দু’জনেই বলেছেন যে রাহুল একেবারেই নির্দিষ্ট ছক অনুসরণ করেন। প্রথমে সম্পর্কে জড়ান, তার পরে বান্ধবীর থেকে টাকা ধার করেন অথবা টাকা দিতে অনুরোধ করেন। কাজ হয়ে গেল সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।