মেইন ম্যেনু

শুভর জন্য তাসকিনের দোয়া প্রার্থনা

অন্য সবার চেয়ে তার মর্মবেদনা বেশি হবে; তাসকিন আহমেদের জন্য এটাই স্বাভাবিক। কেননা, তার বলের আঘাতেই হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে যেতে হয়েছে সোহরাওয়ার্দী শুভকে। বাংলাদেশের ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তাসকিন তাই মর্মবেদনাতেই ভুগছেন। শুভর সর্বাঙ্গীন মঙ্গল কামনা চলছে তার হৃদয়ে। ভক্তদের কাছে সোহরাওয়ার্দী শুভর জন্য দোয়াও প্রার্থনা করেছেন তিনি।

Taskin-1-2

 

শনিবার (১৮ জুন) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ঘটে গেছে আতঙ্কিত হওয়ারে মতো এক ঘটনা। ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটের খেলায় এদিন মুখোমুখি হয়েছিল আবাহনী লিমিটেড ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ম্যাচে আগে ব্যাটিং করছিল ভিক্টোরিয়া। ব্যাটিং বিপর্যয়ে পড়া দলটির মিডল অর্ডারে নেমেছিলেন সোহরাওয়ার্দী শুভ। ভালোই ব্যাটিং করছিলেন তিনি। তবে ব্যক্তিগত ২১ রানে আবাহনীর তাসকিন আহমেদের একটি বল আকস্মিক লাফিয়ে উঠে শুভ মাথার পিছন দিকের ঘাড়ের অংশে আঘাত করে। সঙ্গে সঙ্গে ক্রিজে লুটিয়ে পড়েছিলেন বাংলাদেশের হয়ে ১৭টি ওয়ানডে এবং একটি করে টেস্ট ও টি২০ ম্যাচ খেলা শুভ। পরবর্তীতে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে জরুরী ভিত্তিতে।

বর্তমানে সেখানেই ২৪ ঘন্টার নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী অবশ্য জানিয়েছেন, আপাতত শুভ শঙ্কামুক্ত।

এদিকে, তার বল লেগে শুভর এমন দশায় তাসকিন আহমেদও ভুগছেন তীব্র মর্মবেদনায়। ম্যাচে ৬ উইকেটে জয় পেয়েছে তাসকিনের দল আবাহনী। ব্যক্তিগতভাবে তিনি পেয়েছেন ৩ উইকেট। তবে তা নিয়ে উচ্ছ্বাস নয়; বরং শুভর বিষয়টিই কাজ করছিল তাসকিনের মনে। তাই তো ম্যাচ শেষ হওয়া মাত্রই নিজের ভেরিফাইড ফেসবুক ফেনপেজে ভক্তদের কাছে সোহরাওয়ার্দী শুভর জন্য দোয়া প্রার্থনা করতে বিন্দুমাত্র সময় ক্ষেপন করেননি তিনি।