মেইন ম্যেনু

শুভ জন্মদিন আসিফ আল আজাদ

১৯৯০ সালের এইদিনে যশোর জেলার চৌগাছাউপজেলায়পাতিবিলা গ্রামে নানার বাড়িতে আসিফ আল আজাদ জন্মগ্রহন করেন। কিন্তু ছোট বেলা থেকে বেড়ে উঠেছেন খুলনা বিভাগের ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলায়।

বাবা ও মা দুই সন্তানের মধ্যে তিনি বড়। বাবা স্কুলের শিক্ষক, মা গৃহিণী। ছোট ভাই উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

কালীগঞ্জ উপজেলা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণী পর্যন্ত পড়াশুনা করেছেন।পরে মোবারকগঞ্জ সুগার মিলস উচ্চ বিদ্যালয় থেকে ২০০৭ এসএসসি ও ২০০৯ সালে মাহাতাব উদ্দিন ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

পরবর্তীতে ২০০৯-১০ শিক্ষা বর্ষে ভর্তি হন সাভারেরগণ বিশ্ববদ্যিালয়ের আইন বিভাগে। আইন বিভাগ থেকে ২০১৪ সালে প্রথম শ্রেণীতে স্নাতক ডিগ্রী সম্পন্ন করেন। বর্তমানে তিনি সোনারগাঁও বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর করছেন।

আসিফ আল আজাদ জানান , তার পছন্দের রং নীল ও ফুল বেলী। খেতে ভালবাসেন বাঙালি ঐতিহ্যের সকল প্রকার খাবার।
আর অবসর সময়ে আড্ডা আর ঘুরে বেড়াতে ভালো লাগে।

২০১৩ সালে অনলাইন পোর্টাল দেশবাংলা ২৪ ডট কম পত্রিকার মাধ্যমে ক্যাম্পাস সাংবাদিকতার শুরু। কাজ করেছেনএটিএন টাইমস, ক্যাম্পাস লাইভ ,ক্যাম্পাস নিউজ ২৪ ডট কম কয়েকটি পত্রিকায়।দৈনিক ইত্তেফাক, দৈনিক জনকন্ঠ, পত্রিকায় নিয়মিত কলাম ও ফিচারলিখেন।অনলাইন নিউজ পোর্টাল ক্যাম্পাস লাইভ ২৪ ডট কম লাইভ প্রতিবেদক হিসেবে বর্তমানে কর্মরত আছেন ।

তার মাধ্যমে ২০১৩ সালে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পথ চলা শুরু হয় । ২০১৩-২০১৪ সালে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন ও বর্তমানে সাংবাদিক সমিতির আজীবন উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন ।

২৫ তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোঃ দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু ,গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংঘঠন বন্ধন , বৃন্ত এছাড়াও ঢাবিসাস , জাবিসাস , রাবিসাস, কুবিসাস, জাবি প্রেস ক্লাব , শাবি প্রেস ক্লাব ।