মেইন ম্যেনু

শুরু হচ্ছে সাব্বির-নাদিয়ার নতুন ধারাবাহিক

পরিবারের প্রধান শর্মিলী আহমেদ। তার তিন ছেলে শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির ও শ্যামল মওলা। একমাত্র মেয়ে আইরিন আফরোজ এবং বড় পুত্রবধূ রিচিকে নিয়ে তার সংসার। মীর সাব্বির এখনো বিয়ে না করলেও পরিবারের সম্মতিতেই নাদিয়ার সাথে প্রেম করে যাচ্ছে।

প্রেম করে বিয়ে করবে বলেই নাদিয়া সবাইকে জানিয়ে প্রেম করছে। এ জন্য হবু শ্বশুরবাড়িতে তার অবাধ যাতায়াত। অন্যদিকে ছোট ছেলে শ্যামল মওলার সঙ্গে অর্ষার প্রেমের সম্পর্ক না থাকলেও দুজনার মধ্যে সুসম্পর্ক রয়েছে।

চার সন্তানকে নিয়ে এক সময় পুরান ঢাকার একটি টিন শেড বাড়িতে থাকতেন শর্মিলী আহমেদ। অনেক কষ্টে তিনি ছেলেমেয়েদের মানুষ করেছেন। বড় ছেলে সেলিম ভালো চাকরি করেন। বড় ফ্ল্যাটে থাকে, গাড়িতে চড়ে। পরিবারে স্বাচ্ছন্দ্য আসলেও সবার মাঝে এখন আর আগের সেই আন্তরিকতা নেই। পরিবারের বর্তমান সময়কার এই টানাপড়েনের কথা টিভিতে গান গাইতে গিয়ে অকপটে বলে ফেলে শ্যামল। এই নিয়ে শুরু হয় নতুন দ্বন্দ্ব। পরিবারের এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক ‘একটি বাবুই পাখির বাসা’।

এটিএন বাংলার জন্য কাজী শাহীদুল ইসলামের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। এটি আগামীকাল বুধবার (৩ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিট থেকে সম্প্রচার শুরু হচ্ছে। এরপর প্রতি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিকটি। ধারাবাহিকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শহীদুজ্জামান সেলিম, রিচি, মীর সাব্বির, নাদিয়া, শ্যামল মওলা, অর্ষা, অলিউল হক রুমী, আইরিন আফরোজ, হীরা প্রমুখ।