মেইন ম্যেনু

শুল্ক গোয়েন্দার তলব : ৫ দিন সময় পেলেন রেইন ট্রি মালিক

দুই তরুণী ধর্ষণের ঘটনায় বনানীর আলোচিত দ্য রেইন ট্রি হোটেলের মালিক শাহ মো. আদনান হারুনকে হাজির হতে ৫ দিনের সময় দিয়েছেন শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

অসুস্থতার কারণ দেখিয়ে এক মাস সময় চেয়ে আবেদন করায় শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ আগামী ২৩ মে বেলা ১১ টায় সাক্ষাতের জন্য নতুন তারিখ ধার্য করে।

২৩ মে রেইন ট্রি মালিক শাহ মো. আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আসতে হবে বলে জানিয়েছেন তার আইনজীবী মো. জাহাঙ্গীর কবির।

তিনি বলেন, শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আসার জন্য বের হয়ে রাস্তায় অসুস্থ হয়ে পড়ের রেইন ট্রির মালিক শাহ মো.আদনান হারুন। তিনি বিষয়টি জানালে আমরা এক মাসের সময় চেয়ে তার পক্ষে আবেদন করি। আবেদনের পরিপ্রেক্ষিতে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ আগামী ২৩ মে বেলা ১১ টায় সাক্ষাতের জন্য নতুন সময় দেন।

কি ধরনের অসুস্থতা জানতে চাইলে তিনি বলেন, তার হাই প্রেসার ছিল। এই মুহূর্তে তিনি কোথায়, কেমন আছেন আমরা জানি না। তিনি সময় চেয়ে আবেদনের জন্য আমাদের শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আসার অনুরোধ জানালে আমি ও অপর আইনজীবী রিয়াজ আহমেদ চলে আসি।

শুল্ক ফাঁকির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তদন্তাধীন। যে কারণে মন্তব্য করা ঠিক হবে না।

এরআগে বেলা ১১টায় রেইন ট্রি মালিকের কাকরাইলে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে হাজির হতে তলব করা হয়েছিল। তবে তিনি অসুস্থতার কারণ দেখিয়ে দুই আইনজীবীকে পাঠিয়ে এক মাস সময় চেয়ে আবেদন করেন।

গত ১৪ মে রেইন ট্রি হোটেলে অভিযান চালায় শুল্ক গোয়েন্দাদের একটি দল। এ সময় ১০ বোতল বিদেশি মদ উদ্ধার করে। কিন্তু হোটেল কর্তৃপক্ষ বারের লাইসেন্স দেখাতে না পারেনি। পরে মাদক রাখা, শুল্ক ফাঁকি ও মানি লন্ডারিংয়ের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মালিককে ১৭ মে হাজির থাকতে বলা হয়।






মন্তব্য চালু নেই