মেইন ম্যেনু

শেখ হাসিনার নেতৃত্বে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে—-উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। খুব শীঘ্রই বাংলাদেশ একটি অগ্রসর, উন্নয়নশীল ও গণতান্ত্রিক দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করবে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে গরীব-দু:খী মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে। এই সরকারের আমলে কেউ না খেয়ে মারা যাবে না।

উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি পবিত্র ঈদুল আজহা ও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ পৌরসভায় ১৫৪০ জন, কমলগঞ্জ সদর ইউনিয়নে ৭০০ জন ও মাধবপুর ইউনিয়নে ৮০০ অসহায় দু:স্থ লোকদের মাঝে ১০ কেজি করে বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

Pic---Kamalgonj ----3কমলগঞ্জ পৌরসভার মেয়র আবু ইব্রাহীম জমসেদের সভাপতিত্বে ও প্যানেল মেয়র-১ মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন প্রমুখ।

আলাপকালে কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মাধ্যমে পবিত্র ঈদুল আজহা ও শারদীয় দূর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৬ হাজার ৪ শত ৪০ জন কার্ডধারীদের মাঝে জনপ্রতি ১০ কেজি করে বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হয়।