মেইন ম্যেনু

শেখ হাসিনার বিনা ভোটের সরকার দেশে লুটপাট করছে : নাছির উদ্দিন

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, (তাহিরপুর) সুনামগঞ্জ: শেখ হাসিনার সরকার বিনা ভোটের সরকার,লুটপাঠের মাধ্যমে দেশে জল মহল গুলো নিজের দলের লোকদের দিয়ে লুটপাট নিয়ে ব্যস্থ আছে,দেশে এখন আইনশৃংখলার অবনতি হয়েছে। দেশে ঘুম,খুন ও হত্যা বেড়েছে তিনি দেশের যেখানেই যান সেখানেই বলেন আইন শৃংখলা ভাল আছে। তাদের জনসমর্থন বেশী,ভোটার বেশী,জনপ্রিয়তা বেশী এত ভোট থাকলে নিজের দলের লোকদের দিয়ে নির্বাচনে ভোট কারচুপি করেন কেন।

তিনি আরো বলেন-নিরেপেক্ষ ভাবে নির্বাচন দিন আপনাকে চেলেঞ্জ বিএনপি জয় হবে,আপনার নৌকার ভড়া ডুবি হবে,বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির দল অধিকতর সংগঠিত,সক্রিয়,ও পূর্নগঠন তার প্রমান সকল বিবেধ ভুলে তাহিরপুর উপজেলায় দ্বি-বার্ষিক সম্মেলনের জনসমুদ্রে পরিনত হয়েছে আজ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী এসব কথা বলেন। তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত সম্মেলনে তাহিরপুর উপজেলার বিএনপির আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে ও জুনান আলী ও আবুল কালাম আজাদের সঞ্চলনায় অনুষ্টিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সদস্য কলিম উদ্দিন মিলন,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী,র্ধমপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোত্তালেব খাঁন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য সচিব কামরুজ্জামান কামরুল,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আনিসুল হক,সুনামগঞ্জ জেলা আইন জীবি ফোরামের সাধারন সম্পাদক আব্দুল হক প্রমুখ।

SAMSUNG CAMERA PICTURES

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-আহবায়ক কমিটির সদস্য-এমরান হোসেন,সাবেক উত্তর বড়দল ইউপি চেয়ারম্যান আবুল কাশেম,রফিকুল ইসলাম,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,সাবেক বাদাঘাট ইউপি চেয়ারম্যান রাখাব উদ্দিন,দক্ষিন বড়দল বর্তমান ইউপি চেয়ারম্যান সবুজ আলম,ছাত্রদল সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মেহেদী হাসান উজ্জল,সুনামগঞ্জ জেলার তরুন দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম,রুকন উদ্দিন,রুহুল আমিন,বাদল মিয়া,সাকায়াত হোসেন,চাঁন মিয়া মাষ্টার,লায়েছ মিয়া,ছাত্রদল সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম,তোজাম্মেল হক নাসরুম,শাহজাহান,ইফতেখার শিপুল,আবু জহর,রুকন উদ্দিন,সবুজ মিয়া,সোহাগ মিয়া,শাহজাহান,ইউসুফ আলী প্রমুখ। এছাড়াও জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃনমূল নেতাকর্মীগন।