মেইন ম্যেনু

শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে, দেশের কোথাও আজ কাচা রাস্তা খুজে পাওয়া যায় না স্কুল কলেজ মাদ্রাসা সর্ব ক্ষেত্রে উন্নয়ন করেছে জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আমাদের সরকার কৃষি বান্ধব সরকার এ সরকার ক্ষমতায় আসার পর কৃষি খাতে যে উন্নয়ন হচ্ছে বিগত কোন সরকারের আমলে তা হয়নি। দেশের মানুষ পানির দামে সার বীজ পাচ্ছে দেশের মানুষ অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হয়েছে বাজারে কম দামে যে চাল বিক্রি হয় তা কেউ কিনতে চায় না কারন মানুষের কাছে টাকা আছে।
শেখ হাসিনার সরকারের সফলতার কারনে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছে। রাজবাড়ী জেলা মানুষ ভালো বেসে আমাকে চার চার বার এমপি নির্বাচিত করেছে। এ রাজবাড়ী জেলার মানুষের কাছে আমার দায়বদ্ধতা রয়েছে। আমি যদি কাজ না করে শুধূ বক্তৃতা দেই তবে পরবর্তীতে আপনারা আমাকে আর চাইবেন না। জননেত্রী শেখ হাসিনা জানেন কিভাবে মানুষের উপকার করতে হয় কিভাবে জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দেওয়া যায় তারই ধারাবাহিকতায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স নির্মান করা। রাজবাড়ী সদর উপজেলার বেশির ভাগ ইউনিয়ন কমপ্লেক্স হয়েছে বাকি রয়েছে মাত্র চারটি ইউনিয়ন। জমির ব্যাবস্থা হলে খুব তারাতারি কমপ্লেক্স করা সম্ভব হবে।
শনিবার বিকেলে ৩ নং পাচুরিয়া মডেল ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।
৩ নং পাচুরিয়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পাচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এম এ খালেক,রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহাবুবুর রহমান,রাজবাড়ী সদর উপজেলার প্রকৌশলী স্বপন কুমার গুহ। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম,রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম মিলন, এলাকাবাসী বাবুল ভক্ত,পাচুরিয়া ইউনিয়ন জাসাসের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আলম, পাচুরিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মস্তফা প্রামানিক, পাচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম মোল্লা, পাচুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাপদক নাজমূল হাসান প্রিন্স, পাচুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিরাজ খান প্রমুখ বক্তৃতা করেন।