মেইন ম্যেনু

শেখ হাসিনা ছাড়া কোনো মন্ত্রীই সফল নন

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের কোনো মন্ত্রীই সফল নয়, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সফল প্রধানমন্ত্রী। তার দৃঢ় নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে অসাম্প্রদায়িক চেতনায়।

আজ শনিবার দুপুরে কক্সবাজার শহরে জন্মাষ্টমীর র‌্যালির আগে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের মন্ত্রীদের সমালোচনা করে বলেন, সপ্তাহ শেষে মন্ত্রীরা যার যার এলাকায় চলে যাবেন। এটা দেশের প্রতি, মন্ত্রিত্বের শপথের প্রতি ও প্রধানমন্ত্রীর প্রতি সুবিচার নয়।

তিনি বলেন, মন্ত্রীরা এলাকায় গিয়ে কোন্দল বাধান। এ ধরনের মানসিকতা, কলহ-কোন্দল থেকে দলকে বাঁচাতে হবে।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ভারতের সাথে বাংলাদেশের অবিশ্বাসের দেয়াল ভাঙতে শুরু করেছে। আর তা সম্ভব হয়েছে শেখ হাসিনা বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

এসময় সংসদ সদস্য আব্দুর রহমান বদি, সাইমুম সরয়ার কমল, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ, জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন, জেলা পুলিশ সুপার শ্যামল কান্তি নাথ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সি আই পি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. রনজিত দাশ, সাধারণ সম্পাদক বাবুল শর্মা-সহ জন প্রতিনিধি, রাজনৈতিক নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।