মেইন ম্যেনু

শেখ হাসিনা বেইমানি করেন না

জননেত্রী শেখ হাসিনা কারো সঙ্গে বেইমানি করেন না। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেই রাজনীতি করছেন। তিনি চাইলে লন্ডল থেকে সরাসরি বাংলাদেশে ফিরতে পারতেন। কিন্তু তা না করে ভারত হয়ে বাংলাদেশে এসেছিলেন। দুর্দিনে ভারত অাশ্রয় দিয়েছিল। এ কারণেই ভারতের প্রতি শেখ হাসিনার এমন কৃতজ্ঞতা।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ অায়োজিত অালোচনা সভায় দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ অাশরাফুল ইসলাম এসব কথা বলেন।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সভা অনুষ্ঠিত হচ্ছে। আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এতে সভাপতিত্ব করছেন।

সৈয়দ অাশরাফ বলেন, শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণেই বাংলাদেশ আওয়ামী লীগ বেশি সংগঠিত। তিনি যখন প্রবাস জীবন যাপন করছিলেন, তখন লন্ডন অাওয়ামী লীগকে শক্তিশালী করেছিলেন। যে নেতৃত্বই ১৭ মে ১৯৮১ সালে শেখ হাসিনাকে দেশে ফিরে অাসার ক্ষেত্রে সহযোগিতা করে।

অাওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী অামির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল অাহমেদ, সভাপতি মণ্ডলীর সদস্য নুহ-উল-অালম লেলিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, নাগরিক সমাজের নেতৃবৃন্দ অংশ নেন।