মেইন ম্যেনু

শেষ পর্যন্ত গুঞ্জনটাই সত্যি হয়ে গেল

কিছুদিন আগেই শোনা গিয়েছিল বিয়ের আগেই তারা থাকছেন এক সাথে। পরস্পরকে ভালোভাবে চিনে নেওয়ার জন্যই মুম্বাইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে থাকছেন তারা। শীঘ্রই সেরে ফেলবেন মালা বদলটাও।

তবে এবার জানা গেলো বিরাট কোহলির দেয়া বিয়ের প্রস্তাবে আপত্তি জানিয়েছেন আনুশকা শর্মা। এতদিনের প্রেমের পর যখন বিয়ের ফুল ফোঁটার সময় ঠিক তখনই বিরাটকে বিয়ে করতে নারাজ আনুশকা!

বি-টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। অনেকেই বলছেন, খবরটা ঠিক। আর সে কারণেই বিরাট-আনুশকার বিচ্ছেদের জল্পনা আরও গভীর হচ্ছে বলে ধারণা বলিউডের একাংশের।

কিন্তু প্রশ্ন থেকেই যায়, বিষয়টা আদৌ কতটা সত্যি? আনুশকার এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, বিরাট আনুশকাকে এ বছরই বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তাতে বেঁকে বসেন এই বলিউড নায়িকা। আপাতত তিনি ক্যারিয়ার নিয়েই ব্যস্ত।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনার ক্ষেত্রেও নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আর এই সময়ে বিয়ে করলে তার ক্যারিয়ারের জন্য বাঁধা হতে পারে বলে মনে করেন আনুশকা। তবে এই বছর বিয়ে না করলেও আগামী বছর অর্থাৎ ২০১৭-তে বিয়ে করতে চান তিনি।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম থেকে আনুশকাকে বাদ দেন বিরাট। যদিও জানা যায় যান্ত্রিক সমস্যার কারণেই বিরাটের ইনস্টাগ্রাম থেকেও বাদ পড়েন তিনি।

সম্পর্কের শুরু থেকেই তারা আছেন ভক্তদের উৎসাহের কেন্দ্রে। কি করছেন, কোথায় যাচ্ছেন, তাদের পরিকল্পনা কি এসব নিয়ে ভাবার উৎসাহের কমতি নেই ভক্তদের।