মেইন ম্যেনু

শেষ মুহূর্তের নাটকীয়তায় দিল্লি­কে হারাল পাঞ্জাব

১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেছিল দিলি­ ডেয়ারডেভিলস। জয়ের লক্ষ্যে ভালোই এগিয়ে চলছিল তারা কুইন্টন ডি কক আর সাঞ্জু স্যামসনের ব্যাটে ভর করে। কিন্তু যে সময় এসে রান তোলা সবচেয়ে বেশি প্রয়োজন, সেই ডেথ ওভারে এসেই থমকে গেলো জহির খানের দল। যে কারণে শেষ মুহূর্তের নাটকীয়তায় শেষ পর্যন্ত ৯ রানের ব্যবধানে জয় পেলো কিংস ইলেভেন পাঞ্জাব।

টস হেরে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ১৮১ রান। জয়ের জন্য ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৭২ রানেই থেমে যায় দিলি­। অথচ শুরুটা কী দুর্দান্ত ছিল দিলি­র। ডি কক আর সাঞ্জু স্যামসন মিলে ৯ ওভারেই তুলে ফেলেন ৭০ রান।

৩০ বলে ৫২ রান করে ডি কক আউট হয়ে গেলেই ধ্বস নামতে শুরু করে ব্যাটিংয়ে। ৬টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ৩৫ বলে ৪৯ রান করেন সাঞ্জু স্যামসন। এরপরের ব্যাটসম্যানরা আসলে খুব একটা দাঁড়াতেই পারেনি। করুণ নায়ার করেন ২৩ রান। ১৭ রানে অপরাজিত থাকেন ক্রিস মরিস।

মূলতঃ ১৬তম ওভারে ৬ রান, ১৭তম ওভারে ৪ রান, ১৮তম ওভারে ১২, ১৯তম ওভারে তিন রান তোলে দিলি­। ফলে শেষ ওভারে ১৫ রান তুলেও কোন লাভ হলো না দিলি­র।

এই ম্যাচ জিতলেও ৯ ম্যাচ শেসে ৬ পয়েন্ট নিয়েও সবার তলানীতে অবস্থান করছে কিংস ইলেভেন পাঞ্জাব। ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে দিলি­ অবস্থান করছে তিন নম্বরে।



« (পূর্বের সংবাদ)