মেইন ম্যেনু

শোক দিবসের ব্যানার টানাতে গিয়ে আ.লীগকর্মীর মৃত্যু

রাজশাহীতে শোক দিবসের ব্যানার টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবদুর রশিদ (৩৫) নামের এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর তালাইমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুতের খুঁটির তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে আঘাত পাওয়ার পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বিকেল সোয়া ৩টার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আবদুর রশিদ নগরীর কাজলা ফুলতলা এলাকার আশরাফ আলীর ছেলে। তিনি ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী।

এদিকে, আবদুর রশিদের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মুক্তিযোদ্ধা নওশের আলীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। পরে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

আওয়ামী লীগের নেতা ডাবলু সরকার জানান, বেলা ১১টার দিকে আবদুর রশিদ শোক দিবসের শ্রদ্ধাঞ্জলির দলীয় ব্যানার টানাতে তালাইমারী এলাকায় বিদ্যুতের পোলে ওঠেন। এ সময় পোলের বিদ্যুতের তারে তিনি অসাবধানতাবশত স্পৃষ্ট হন। এতে মাটিতে ছিটকে পড়ে গুরুতর আহত হন। বিদ্যুতের শক ছাড়াও পোল থেকে মাটিতে পড়ে গিয়ে তিনি মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসকরা আইসিইউতে ভর্তি করান। বিকেল সোয়া ৩টার দিকে তার মৃত্যু হয়।