মেইন ম্যেনু

শ্বাসরুদ্ধকর এক থ্রিলার নিয়ে আসছেন তিন্নি

মিডিয়া থেকে হারিয়ে যাওয়া তিন্নি ফের নিয়মিত হচ্ছেন নাটকে। প্রতিভাবান এ অভিনেত্রীর মিডিয়ায় দীর্ঘদিনের অনুপস্থিতি যেন তার প্রতি ভক্তদের আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে। সম্প্রতি নতুন একটি নাটকে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। বাংলাদেশ পুলিশের সহযোগিতায় শামীম শিকদার’র রচনা ও সন্জয় সমদ্দারের চিত্রনাট্য এবং পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে নাটকটি।

নাটক চেকপোস্ট’র গল্পে দেখা যাবে, একজন এস আই, হাতির ঝিল বেগুনবাড়ি চেকপোস্টে দায়িত্বরত কর্মকর্তা । রাত গভীর হয় তার ব্যস্ততাও বাড়ে । এসময় একজন পাগল এসে চেকপোস্টে আশ্রয় নেয় । তার কথাবার্তা, আচরণ সন্দেহজনক । একজন মাতাল আসে । পুলিশ তার কাছ থেকে বোতল নিয়ে ফেলে দেয় । এরপর একটি সুন্দরী মেয়ে আসে । চেহারা বিধ্বস্ত কিন্তু ব্যক্তিত্বের ছাপ স্পষ্ট । এই তিন ধরনের তিনজন মানুষ চেকপোস্টে ঘাটি গাড়ে । চলতে থাকে নিয়মিত চেকিং । এস আই তিন জনকেই সন্দেহে রাখে । এভাবে রাত চারটা বাজে । হটাৎ একটি ট্রাক প্রচণ্ড গতিতে চেকপোস্টের দিকে এগিয়ে আসে । কনস্টেবল ইশারা করে থামতে বলে । কিন্তু ট্রাকটি বেপরোয়া গতিতে কনস্টেবলকে চাপা দিয়ে এগিয়ে যায় । শুরু হয় গোলাগুলি । এক ট্রাক অস্ত্রসহ ট্রাকটি ও ড্রাইভারকে আটক করা হয় । মারা যায় কনস্টেবল । কারা ছিলো ওরা তিনজন? এক শ্বাসরুদ্ধকর থ্রিলার গল্প ‘চেক পোস্ট’।

এ নাটকে তিন্নি ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শতাব্দি ওয়াদুদ মীরাক্কেল খ্যাত জামিল ও শামীম প্রমূখ। শ্বাসরুদ্ধকর এ একরাতের গল্পের নাটকটি আগামীকাল ২৮ মার্চ ও তারপরদিন চিত্রায়িত হবে হাতিরঝিলে।