মেইন ম্যেনু

শ্যুটিং থামিয়ে শাহরুখ পুত্রের দুষ্টুমি

জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির আসন্ন ছবি ‌‌‌‘দিলওয়ালে’ নিয়ে দারুণ ব্যস্ত আছেন শাহরুখ। চলছে শেষ সময়ের প্রস্তুতি। কোনোকিছু ভাবার সময় নেই কাজ ছাড়া, আর চূড়ান্ত কাজের সময়ে গিয়ে শ্যুটিংস্পটে হাজির শাহরুখ পুত্র আব্রাম। অথচ এই কাজের সময়ে সবাই শ্যুটিং থামিয়ে ছোট্ট আব্রামের সাথে মেতে উঠলেন দুষ্টুমিতে!

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে ব্যস্ততম অভিনেতাদের একজন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিন্তু শত ব্যস্ততার মাঝেও পরিবারের জন্য আলাদা করে সময় বের করতে কখনোই কার্পণ্য করেন না তিনি। যত সিরিয়াস কাজই তিনি করুন না কেন, পরিবারেক তিনি সবার আগে প্রাধান্য দেন। তেমনি গত ১১ অক্টোবর ছিল বিশ্ব শিশু দিবস। আর এই দিনটিতে ছোট সন্তান আব্রাম গিয়ে হাজির রোহিতের শ্যুটিং সেটে! ফলত বেশকিছুক্ষণের জন্য দিলওয়ালে’-এর শ্যুটিং বন্ধ। বন্ধই বা থাকবে না কেন, সবাই যে মেতেছিল ছোট্ট আব্রামকে নিয়েই!

শুধু কি শাহরুখ! না, বরং ‘দিলওয়ালে’-এর নির্মাতা রোহিত শেঠিও মাতলেন আব্রামেক নিয়ে। তাকে দেখা গেল গাড়ি নিয়ে সেটের ভেতর আব্রামেক নিয়ে ঘুরতে। এছাড়াও পুরো দিলওয়ালের সেটে সবার মধ্যে একটা হুড়োহুড়ি লেগে যায় আব্রাম আসার পর।

উল্লেখ্য, রোহিত শেঠির আসন্ন কমেডি ড্রামা ‘দিলওয়ালে’ শাহরুখ ও বরুন ছাড়াও অভিনয় করবেন জনপ্রিয় ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী কাজল এবং কৃতি স্যানন। আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে। এছাড়াও ‘রইস’ এবং ‘ফ্যান’ নামের দুটি ছবিতেও কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ।

দিলওয়ালের শ্যুটিংয়ে শাহরুখ পুত্র আব্রাম:



« (পূর্বের সংবাদ)