মেইন ম্যেনু

শ্রাবন্তী না কোয়েল, কে হবেন শাকিবের প্রেমিকা?

‌‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন অপু বিশ্বাস। এতদিন এমনই কথা ছিল। কিন্তু সম্প্রতি এ ছবি থেকে সরে দাঁড়ালেন অপু! কিন্তু কেন তিনি সরে দাঁড়ালেন সে ব্যাপারে স্পষ্ট করে তিনি কিছুই বলেননি।

এদিকে সব কিছু ঠিকঠাক। কলকাতা থেকে শাকিব খান ফিরলেই ‘বসগিরি’ ছবির শুটিং শুরু হবে। কিন্তু ছবিতে কে থাকবেন নায়িকা? এ নিয়ে চলছে নানা জল্পনা। তবে এরই মধ্যে গুঞ্জন চলছে, ‘বসগিরি’তে শাকিব খানে বিপরীতে কলকাতার নায়িকা দেখা যাবে। এরমধ্যে নাকি কথাও চুড়ান্ত করা হয়েছে।

সূত্র বলছে, টালিগঞ্জের শ্রাবন্তী ও কোয়েল মল্লিকের সাথে ‘বসগিরি’ নিয়ে কথাবার্তা চলছে। তবে কে থাকছেন সিনেমায় বিষয়টি এখনো পরিস্কার করেনি ছবিটির প্রযোজক প্রতিষ্ঠান। ইতিমধ্যে তাদের মধ্য থেকে একজনকে চূড়ান্ত করাও হয়েছে বলে জানা গেছে।

এদিকে নায়িকার ছবিও পোস্ট করা হয়েছে ফেসবুকে। তবে ঠিক চেনা যাচ্ছেনা ছবিতে। বিষয়টিকে চমক হিসেবেই রাখতে চাচ্ছেন নির্মাতা। এব্যাপারে নির্মাতা শামীম আহমেদ রনিও পরিস্কার করে কিছু জানাননি। শুধু এটুকু জানিয়ে রাখলেন, শিগগিরেই ঘোষণা করা হবে।

ছবিটির ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৫ মে থেকে শুটিং শুরু হবে। শুরুর দিন বসুন্ধরার তিনশো ফিট এলাকায় শাকিব খান, মাজনুন মিজানসহ অন্যান্য শিল্পীরা যোগ দেবেন শুটিংয়ে। কোরবানী ঈদের মুক্তি পাবে ছবিটি। ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু মিজু আহমেদ প্রমূখ।