মেইন ম্যেনু

শ্রাবন্তী সম্পর্কে যা বললেন শাকিব

প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন শাকিব খান। নানা প্রতিক্রিয়া নানা আলোচনার পর ‘শিকারী’ ছবি দিয়ে দু’বাংলার নায়ক হলেন তিনি। আর এ ছবির খাতিরে টালিগঞ্জের টপ সারির নায়িকা শ্রাবন্তীর সঙ্গে জুটি বাধলেন শাকিব।

গত সোমবার ছিলো ‘শিকারী’ ছবির মহরত। মহরতে বাংলার কিং খান ও শ্রাবন্তীসহ ছবির কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

সাদা কোর্ট খোচা খোচা দাঁড়ি নিয়ে বেশ অন্য এক চেহারায় উপস্থিত হয়েছিলেন শাকিব। তার পাশে কালো রঙের শাড়ি পড়ে ঠিক যেনো কোকা কোলা ঝাঁঝের মতো দাঁড়িয়ে ছিলেন শ্রাবন্তী।

প্রথমবার কলকাতার নায়িকার সামনে দাঁড়িয়ে শাকিব বলেন, এমন সুন্দরী মেয়ের পাশে থাকলে কার না ভালোবাসতে ইচ্ছে করে। আজকে এখানে এসে একটি কথা জেনে নিলাম শ্রাবন্তী নাকি রান্না করতে ভালোবাসে আর আমার বাসার খাবার খেতে ভালো লাগে। বেশিরভাগ শুটিং যখন কলকাতায় তাহলে অবশ্য শ্রাবন্তীর হাতের রান্নার খাওয়ার সৌভাগ্য হবে। এমন কথায় অবশ্য শ্রাবন্তী বলে বলেন, আমি কথা দিলাম শাকিবকে রান্না করে খাওয়াবো।

শ্রাবন্তী বলেন, যেহেতু শাকিবের সঙ্গে আমার প্রথম কাজ কিন্তু এর আগে শাকিবের কাজ আমার দেখা হয়েছে। ওর গান শোনা হয়েছে কিছু ছবিও দেখেছি। শাকিব খুব ভালো নাচতে পারে। আর সামনা সামনি দাঁড়ি গোঁফ দেখে তো আরো ভালো লাগছে।

অবশ্য আমিই হিমাংশুকে বলেছিলাম, শাকিবকে এই লুকে ভালো লাগবে। শ্রাবন্তীর এ কথা শুনে শাকিব বলে ফেলেন ও আচ্ছা শ্রাবন্তীর কথাই আমার দাঁড়ি মোচ।

অনুষ্ঠানে শ্রাবন্তী অনেক দিনের গোপন কথা সবার কাছে বলে বসেন, তার বাবা ও মায়ের বাড়ি বরিশালে। তাদের পরিবার তার জন্মের আগেই ভারত চলে যাওয়ার কারণে বাংলাদেশে আসা হয়নি। তবে এখন যখন এসেই পড়েছেন তখন নাকি একবার হলেও বরিশাল ঘুরে আসবেন।

জাজ মাল্টিমিডিয়ার ও এসকে মুভিজ প্রযোজনায় বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেবের পরিচালনায় শাকিব খান ও শ্রাবন্তী ছাড়া এত আরো অভিনয় করবেন অমিত হাসান,সুব্রত,শিবা সানু,কলকাতার রাহুল দেব,সব্যসাচী,লিলি প্রমুখ।