মেইন ম্যেনু

“শ্রীমঙ্গলে র‍্যাব-৯ এর অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ২”

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় দীর্ঘদিন যাবত অপরাধ কর্মকান্ডের উপর গোয়েন্দা নজরদারি ও গোপন সংবাদের ভিত্তিতে , র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র , কার্তুজ ও দেশীয় অঅস্ত্রসস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ।

আজ ৩০ আগস্ট মঙ্গলবার দুপুর ১ টায় র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মো. হায়াতুন-নবী জানান , গ্রেপ্তারকৃত আসামীরা ইয়াবা সেবনের নিমিত্তে একত্রিত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সাড়ে ৫ টায় শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের কমান্ডার ইনচার্জ সিনিয়র এএসপি মো. হায়াতুন-নবী-র নেতৃত্বে এএসপি মাঈন উদ্দিন চৌধুরী ও এএসপি মো. খোরশেদ আলম সহ র‍্যাব-৯ এর আভিযানিক দল মৌলভীবাজার জেলার , রাজনগর উপজেলার বিচিং কীর্তিগামী রাস্তার উত্তর গড়গাঁও গ্রামের সন্ত্রাসী পাবেলের বাড়িতে অভিযান চালিয়ে পাবেল মিয়া (৩০) ও তার সহযোগী মো. উজ্জ্বল মিয়া (২৮) কে গ্রেপ্তার করে ।

অভিযান কালে ,পাবেলের বসতবাড়ি থেকে ১টি এলজি , ৩ টি কার্তুজ , ৪ টি সোর্ড , ১ টি বিশেষ ধরনের দেশীয় অস্ত্র এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করে ।

তাদের বিরুদ্ধে ২০০৯ সালে সরকারী কর্মকর্তাকে প্রহার করা ও হুমকি প্রদান , চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে বলে র‍্যাব জানিয়েছে । তাদেরকে রাজনগর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।