মেইন ম্যেনু

শ্রীলঙ্কা গেলেন মাশরাফিরা

ওয়ানডে সিরিজ খেলতে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ শ্রীলঙ্কা গেলেন বাংলাদেশের চার ক্রিকেটার। শনিবার দুপুর ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান তারা।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলের ১২ জনই চলমান টেস্ট সিরিজের দলে আছেন। বাকি চারজন মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান সোহান ও সানজামুল ইসলাম শনিবার শ্রীলঙ্কা গেলেন।

টেস্ট সিরিজ শেষে আগামী ২২ মার্চ ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর ঠিক দুই দিন পর ২৫ মার্চ ডাম্বুলায় হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ২৮ মার্চ। আর সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচটি ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে।

প্রথম দুটি ওয়ানডে দিবারাত্রির। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়। শেষ ওয়ানডে ম্যাচটি সকাল ১০টায়। ওয়ানডের পর প্রেমাদাসায় ৪ ও ৬ এপ্রিল দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারী দল।

১৬ সদস্যের বাংলাদেশ দল :

তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।