মেইন ম্যেনু

হাউজির টাকা ভাগাভাগি

সংঘর্ষে যুবলীগের ২৫ জনকে কারাগারে প্রেরণ

রাজশাহীতে বুধবার সন্ধ্যায় হাউজির টাকা ভাগাভাগি নিয়ে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও বোমাবাজির ঘটনা ঘটে। এ ঘটনায় আটক ২৫ জনকে বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

এদের মধ্যে ২২ জনের বিরুদ্ধে হামলা ও বোমাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অন্য তিনজনকে একই মামলায় সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) মাহমুদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবারের সংঘর্ষ ও বোমাবাজির ঘটনায় আহত ভাসানির মা হেলেনা বেগম বাদী হয়ে ২২ জনকে আসামি করে একটি মামলা করেছেন। এছাড়া অপর তিনজনকে সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার দেখানো হলেও এজাহারে তাদের নাম উল্লেখ করা হয়নি।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত ২৫ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের মধ্যে নয়জনের বিরুদ্ধে আগের একটি ও অন্য আটজনের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।

হাউজির টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বুধবার সন্ধ্যায় স্থানীয় যুবলীগ নেতা মোস্তাক হোসেন ও আরিফ গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ও বোমাবাজির ঘটনা ঘটে। এতে ভাসানি নামের এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।