মেইন ম্যেনু

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) জাবেদ আলী

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে

কুড়িগ্রাম প্রতিনিধি : ‘সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে’ এর বাইরে আর নির্বাচন নিয়ে কোন সংজ্ঞা আমার জানা নেই। এ কথা বলেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) জাবেদ আলী। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা সার্ভার স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এর আগে সার্ভার স্টেশন উদ্বোধনের সময় তিনি আরো বলেন, ভোটারদের প্রতি জনপ্রতিনিধি বা প্রার্থীদের আস্থা থাকতে হবে। তাদের ভোটের ফলাফল মেনে নিতে হবে। এছাড়াও তিনি বলেন, সরকার জনগণকে ভোটার সংশ্লিষ্ট সকল সুবিধা সহজে ও সুষ্ঠুভাবে পৌছে দিতে এসব সার্ভার স্টেশন স্থাপন করেছে। নাগেশ্বরীর সার্ভার স্টেশন উদ্বোধন করা হলো যাতে এখানকার জনগণ সঠিক সেবা পায়। নির্বাচন কমিশনার চলতি ইউপি ভোটের বিষয়ে বলেন, সংবিধান অনুযায়ী গণতান্ত্রিকভাবে সুষ্ঠু পরিবেশে ভোট হয়েছে। পরবর্তী নির্বাচন গুলোও শেষ হবে সুষ্ঠুভাবে। এতে একটি পক্ষ নানা প্রশ্ন তুলছেন। সেটি তাদের রাজনৈতিক ইস্যু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, নাগেশ্বরী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিয়ার রহমান, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবু বকর সরকার প্রমূখ।
এর পরে তিনি ভুরুঙ্গামারী উপজেলার নির্বাচন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন।