মেইন ম্যেনু

সংসদে গান গাইলেন হাজী সেলিম

জাতীয় পার্টির সাংসদ কাজী ফিরোজ রশীদ পূর্বাচল প্রকল্পে নিজের ছেলের প্লট না পাওয়ার কথা তুলে ধরে সংসদে আক্ষেপ জানালে তাকে গানে গানে সান্ত্বনা দেন আওয়ামী লীগ নেতা হাজি মোহাম্মদ সেলিম। রোববার জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনা চলাকালীন হাজি সেলিম গান গেয়ে শোনান।

হাজি সেলিম গানে গানে বলেন, ‘থাকব না আর এদেশে/ চলে যাব অন্য দেশে। ফিরোজ ভাই, জায়গা জমি কিছুই থাকবে না। খালি হাতে যেতে হবে, তাই এসবের আশা আর করেন না।’

এর আগে অনির্ধারিত আলোচনায় কাজী ফিরোজ রশীদ বলেন, ১/১১ এর শেষের দিকে প্লটের জন্য দরখাস্ত আহ্বান করালাম। পরে ঢাকা স্টক এক্সচেঞ্জ থেকে আমরা ২১ জন আবেদন করলাম। নতুন সরকার আসল। সরকারের মন্ত্রী বরাদ্দ দিতে লাগলো। ১৯ জন বরাদ্দ পেল, কিন্তু পেলাম না শুধু আমি আর আমার ছেলে।

তিনি আক্ষেপ করে বলেন, আমার প্লট দরকার নেই শুধু একটাই দুঃখ; আমার ছেলে বলেছে, বাবা, তোমার সন্তান বলে আমি প্লট পেলাম না নাহলে ঠিকই পেতাম।

তিনি বলেন, বর্তমানে যে সমস্ত লোক জীবনে আওয়ামী লীগ করে নাই, তারাই এখন আওয়ামী লীগের নেতা। তারা এ দলে যোগ দিয়ে দলকে কলুষিত করছে। তাদের কারণে আজকে দেশে এত দুর্নীতি হচ্ছে বলে অভিযোগ করেন জাতীয় পার্টির এই নেতা।