মেইন ম্যেনু

সঞ্জয় দত্তের নায়িকা হতে চাইছেন না কেউ!

অবৈধ অস্ত্র রাখার দায়ে ৫ বছর সাজা ভোগের পর বলিউড তারকা সঞ্জয় দত্ত মুম্বাইয়ের ইয়েরওয়াদা জেল থেকে মুক্তি পান চলতি বছরের ফেব্রুয়ারিতে। জেল থেকে ফিরে এসে পরিবারের লোকজনের সাথেই সময় কাটাচ্ছিলেন ৫৬ বছর বয়সী এই অভিনেতা।

তবে তাকে নিয়ে নতুন ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন ব্যাংব্যাং খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ। সব কিছু ঠিকঠাক থাকলেও সঞ্জু বাবার নায়িকা নিয়ে ঝামেলায় পড়েছেন ছবির প্রযোজক ও পরিচালক।

জানা যায়, নাম ঠিক না হওয়া ছবিটিতে সঞ্জয়ের বিপরীতে প্রথমে অভিনয়ের প্রস্তাব দেয়া হয় বলিউডের নবাগত তারকা আথিয়া শেঠিকে। প্রস্তাব দেয়া মাত্রই মুখ ফিরিয়ে নেন আথিয়া। তবে প্রযোজক চেয়েছিলেন কৃতি স্যাননকে। কৃতিও স্ক্রিপ্ট পড়ে নিজের অনাগ্রহের কথা জানিয়ে দেন। আরো ক’জন নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তারাও আপত্তি তুলেছেন সঞ্জু বাবার নায়িকা হতে। বিষয়টিতে বেশ হতাশ সঞ্জয় দত্ত নিজেও।

একসময় বলিউড দাপিয়ে বেড়িয়েছেন সঞ্জয়। মাধুরীর মতো প্রথম সারির নায়িকাদের নিয়ে উপহার দিয়েছেন সুপারহিট ছবি। ছিলেন পরিচালক ও প্রযোজকদের তুরুপের তাসও। ক্যারিয়ারের মধ্য গগনে থাকতে অপরাধের দায়ে জেলে যাওয়ার পর থেকে সম্পর্কের অবনতি ঘটেছে অনেকের সঙ্গে। তাই বলে এভাবে নায়িকা সংকটে পড়ে যাবেন সেটা বোধহয় ভাবেননি এই বলিউড তারকা!