মেইন ম্যেনু

সত্যিই কি এগুলো আকাশ থেকেই পড়েছিল! জেনে নিন গোপন রহস্য…

প্রতি ঘটনাই এখানে রহস্যের। কোনওটার কিনারা করা গিয়েছে। আবার কোনওটা শুধুমাত্র অনুমানের উপরেই ছেড়ে দেওয়া হয়েছে। পড়ুক আর না পড়ুক, ঘটনাগুলো জানলে আপনিও আক্ষরিক অর্থে আকাশ থেকেই পড়বেন। কী সেগুলো? গ্যালারিতে দেখে নিন:

image (13)

রক্তচোষা মাছ: ২০১৫ সালে আলাস্কার মাটিতে আকাশ থেকে ল্যাম্প্রে প্রজাতির মাছ পড়েছিল। আলাস্কার বাসিন্দাদের কাছে তা অত্যন্ত বিস্ময়ের কারণ হয়ে দাঁড়ায়।বিশেষজ্ঞদের অনুমান, তা কোনও পাখির শিকার ছিল।

image (12)

বিস্ময় পদার্থ: ছাদ ফুট করে অচেনা এক পদার্থ সোজা গিয়ে আঘাত করেছিল এক মহিলার পেটে। ১৯৫৪ সালে আমেরিকার ঘটনা। জানা যায়, সেটি আসলে উল্কা।

image (7)

কচ্ছপ: মাসখানেক আগে ফ্লোরিডার রাস্তায় ৭৫ মাইল গতিবেগে ছুটে চলা একটি গাড়ির সঙ্গে কচ্ছপের ধাক্কা লাগে।
গাড়িটির গতিবেগ এতটাই বেশি ছিল যে ধাক্কার পর শূন্যে ভেসে গিয়ে কচ্ছপটি পিছনের একটি গাড়ির কাচে ধাক্কা মারে।চালকের ধারণা হয়েছিল কচ্ছপটি আকাশ থেকে পড়েছিল।

image (8)

ক্যান্ডি: ১৮৫৭ সালে এক রাতে ক্যালিফোর্নিয়ায় ক্যান্ডি বৃষ্টি হয়েছিল। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছিল তা জানা যায়নি।

image (9)

২৮ পাউন্ড গাঁজা: মাঝরাতে অ্যারিজোনার বাসিন্দা এক দম্পতির বাড়ির সামনে রাখা গাড়িতে বিকট শব্দে ঘুম ভেঙে যায়।বাইরে বেরিয়ে দেখেন, গাড়ির ছাদে ২৮ পাউন্ডের একটি গাঁজার বান্ডিল পড়ে রয়েছে।
পুলিশের ধারণা, কোনও প্লেন থেকেই তা পড়েছিল।

image (10)

তিনটি ধাতব বলয়: একটি ৪৫ কেজির এবং দু’টো ২৫০ গ্রামের তিনটি লোহার বল ভিয়েতনামে এক বাসিন্দার বাড়ির উঠোনে পড়ে।পরে অনুমান করা হয় যে এগুলি আসলে কোনও পুরনো স্যাটেলাইটের অংশবিশেষ।

image (11)

সেক্স টয়: ২০১৬ সালের এপ্রিলে ইন্দোনেশিয়ার সমুদ্রতটে এক পরীকে দেখেন এক মৎস্যজীবী। তিনি দাবি করেন, আকাশ থেকে নেমেছিল সেটি। পরে এক বিশেষজ্ঞ দল সেটি পরীক্ষা করে জানান, সেটি আসলে একটি সেক্স টয়।