মেইন ম্যেনু

“সত্য ও স্বাধীনতার জয় হয়েছে”

একাত্তরের বদরপ্রধান ও মানবতাবিরোধী অপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় পুনর্বিবেচনার (রিভিউ) খারিজ হয়ে মৃত্যুদন্ড বহাল থাকায় সত্য ও স্বাধীনতার জয় হয়েছে বলে মনে করেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

বৃহস্পতিবার (৫ মে) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাকিবের স্বাক্ষরিত পাঠানো বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, মহান মুক্তিযুদ্ধে যারা নারীর সম্ভ্রম বিনাশ, অগ্নী সংযোগ, লুটপাট, গণহত্যার মতন বর্বরতম কর্মকান্ড পরিচালনা করার পরও মিথ্যাচার-অপপ্রচারের মাধ্যমে নতুন প্রজন্মের সামনে বুক ফুলিয়ে অপরাধ ডাকার অপচেষ্ঠা চালিয়েছিল; তাদের কুকর্মের কুখ্যাত হোতা বদরপ্রধান নিজামী ফাঁসির রায় বহালে সত্য ও স্বাধীনতার পরবর্তী প্রজন্মের বিজয় হয়েছে।

তিঁনি আরো বলেন, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য- কতিপয় ব্যক্তি, মহল ও রাজনৈতিক দল পরিকল্পিতভাবে এসব স্বাধীনতাবিরোধীদের স্বাধীনদেশে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক ক্ষেত্রে প্রতিষ্ঠার পাশাপাশি তাদরে হাতে ত্রিশ লক্ষ শহীদ আর দুই লক্ষ সম্ব্রম হারানো মুক্তিযোদ্ধাদের লাল-সবুজ’র পতাকা তুলে দিয়ে দেশ ও জাতির সাথে বিশ্বাসঘাতকতা করেছে।

রাজাকার মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় দ্রুত কার্যকর এবং মানবতাবিরোধী অপরাধ সংঘঠিত সংগঠন জামায়াত ইসলামকে নিষিদ্ধ করার দাবি জানান বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।