মেইন ম্যেনু

সন্তান ফেরত পেতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

দুই বছর চার মাসের সন্তানকে ফেরত পেতে আখি আক্তার নামে এক স্ত্রী তার স্বামী মো: মানিকের মামলা দায়ের করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে স্বামীর বাড়ি থেকে সন্তানটি উদ্ধার করে আদালতে হাজির করেছে। সেসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মানিক পালিয়ে যায়।

সদর থানার এস আই মো: আবদুল ওয়াহাব জানান, মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার নাগের বাড়ি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে আখি আক্তার (১৮) সাথে লক্ষ্মীপুর সদর উপজেলার খিলবাইচা গ্রামের আবুল হোসেনের পুত্র মো: মানিকের সাথে গত ২ জুলাই ২০১২ সালে বিয়ে হয়।

বিয়ের পর পারিবারিক বিরোধ শুরু হলে গত ১৮/০২/১৬ ইং তারিখে ২ লাখ টাকা যৌতুকের দাবিতে আখিকে মারধর করে তার সন্তান রেখে বাপের বাড়িয়ে পাঠিয়ে দেয় মানিক।

পরে আখি তার ২ বছর ৪ মাসের সন্তান আরাফাত হোসেন কে ফেরত পাওয়ার জন্য বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে না পেয়ে বুধবার দুপুরে লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে।

আদালত মামলাটি আমলে নিয়ে শিশুটি কে উদ্ধার করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেয়। পরে নির্দেশ পাওয়ার পর পুলিশ শিশুটিকে মানিকের বাড়ি তেকে সকালে উদ্ধার করে। পরে তাদের বুধবার দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক সন্তানটি তার মায়ের কাছে ফেরত দেওয়ার নির্দেশ দেয়।