মেইন ম্যেনু

সবচেয়ে দামি ১০ ব্র্যান্ডের পোশাক

যদি কখনো বিশ্ব সফরে বের হন তবে এটা নিশ্চই জেনে যাবেন পৃথিবীর কোনো কোনো কোনায় ছড়িয়ে আছে পোশাকের সবচেয়ে দামি ব্রান্ডগুলো! তাই যদি হয় তাহলে এই লিস্ট আপনার জন্য। এই ব্র্যান্ডগুলো দাঁড়িয়ে আছে তাদের দামি এবং বিলাসবহুল পোশাকগুলোর জন্য।

এসব ব্র্যান্ডের পোশাকগুলো তৈরি হয় সবচেয়ে দামি ফেব্রিকস দিয়ে। তারা সিজোনাল ফ্যাশন অনুসরণ করে কিন্তু তাও তাদের এসব ক্ল্যাসিক পোশাকের একটি যদি আপনার থাকে তবে তার মান প্রতি ঋতুতেই সমান দামি।

লুইস ভুইতন
এই ব্র্যান্ডটি সারা দুনিয়ায় বিখ্যাত হয়ে আছে তাদের লাগেজ এবং ব্যাগের অনন্য কালেকশনের জন্য। সঙ্গে রয়েছে তাদের দামি পোশাক। লুইস ভুইতন এর রয়েছে বিশেষ ঐতিহ্য এবং দামের মিশেল। মানুষ মিলিয়ন ডলার ব্যয় করে দেয় তাদের একটি কালেকশন নিজের করে নিতে। আর তা অক্ষয় থাকে তাদের পরিবারে প্রজন্ম ধরে।

ডলসে অ্যান্ড গাবানা
এই ব্র্যান্ডের জিনিস পৃথিবীর ১০০টির ও বেশি দেশে বিক্রি হচ্ছে। এবং দিন দিন এর জনপ্রিয়তা বেড়েই চলছে। তারা বেছে নিয়েছে সবচেয়ে ক্ল্যাসিক এবং আবেদনময়ী পোশাকের কালেকশন। সঙ্গে আছে বিভিন্ন অ্যাকসেসরিজ, জুতা, পারফিউম এবং ব্যাগ। ছেলে এবং মেয়ে উভয়ের পোশাকের বিপুল সমাহার পাবেন এখানে। সঙ্গে পাবেন বাচ্চাদের কালেকশন যা খুব বেশি না হলেও বেশ সুন্দর!

আরমানি
জীবনে যদি আরমানির একটি স্যুট নিজের করে নিতে পারেন তবে বলতে হয় আপনি বেশ ভাগ্যবান। তাদের রয়েছে অনেক ধরনের পণ্য সঙ্গে তো থাকছেই তাদের ক্ল্যাসিক স্যুটের কালেকশন। আপনি চাইলে কিনতে পারেন তাদের জুতা, হ্যান্ডব্যাগ কিংবা পারফিউম। তারা কিছুদিন আগেই তাদের বাচ্চাদের কালেকশন শুরু করেছে। বাচ্চাদের স্যুটগুলোও দেখার মত!

গেস
গেস বিখ্যাত তাদের জিন্সের আইটেমের জন্য। সঙ্গে পাবেন পারফিউম, ওয়ালেট, হ্যান্ডব্যাগ এবং টি-শার্ট। এই অল-আমেরিকান ব্র্যান্ড আপনার জন্য সাজিয়ে রেখেছে পোশাকের দামি বিশাল সংগ্রহ!

ভ্যালেনতিনো
এই বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড ধনীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে। তাদের পোশাকে ব্যাবহৃত ফেব্রিক্স অনেক দামি এবং এরা তাদের কাপড়ের ট্রেন্ডে রেখেছে ভিন্নধর্মী এবং আনন্দ উপলক্ষমূলক পোশাক। ছেলে মেয়ে উভয়ের জন্যই সাজানো আছে অনেক কিছু। সঙ্গে পাবেন হ্যান্ডব্যাগ, জুয়েলারি এবং অন্যান্য অ্যাকসেসরিজ।

শ্যানেল
শ্যানেল সবসময়ই ফ্যাশন অনুরাগীদের কাছে পছন্দের নাম। এদের ভিন্টেজ শ্যানেল পোশাক কোনো সম্পদের চেয়ে কম নয়। আপনার ছেলে মেয়ে কিংবা নাতি নাতনিদের জন্য এক প্রকার ইনভেস্টমেন্ট বলা যায়। তাদের রয়েছে বিশাল পোশাক, জুতার সংগ্রহ। আর শ্যানেল এর বিখ্যাত পারফিউম কে না চেনে?

গুচি
ট্রেন্ডি এবং স্টাইলিশ পোশাকের জন্য গুচি সবসময় বিখ্যাত। গুচির আছে সবসময়ের জন্য পছন্দের জিনিস। এই ইটালিয়ান ব্র্যান্ডটি বিখ্যাত তাদের পোশাক, পারফিউম, সানগ্লাস, ব্যাগ এবং আরো অন্যান্য অ্যাকসেসরিজের জন্য।

প্রাডা
প্রাডার রয়েছে অনেক কিছুর সমাহার। ক্ল্যাসিক এই ফ্যাশন ব্র্যান্ড এর কালেকশন আপনার পছন্দ হলেও দাম নেহাত কম না, বরং অনেক বেশি। এদের পোশাকের অনেক বিশেষত্ব রয়েছে। এরা বিখ্যাত হয়ে আছে তাদের স্টাইল এবং এ সকল বিশেষত্ব নিয়েই। সবারই বোধহয় স্বপ্ন থাকে প্রাডার একটি হ্যান্ডব্যাগ একদিন তার হবে। প্রাডার রয়েছে অসম্ভব সুন্দর ব্যাগ, জুতা এবং পোশাকের কালেকশন।

মার্ক জ্যাকবস
এরা বিখ্যাত তাদের সুন্দর কোট এবং জ্যাকেট এর জন্য। কিন্তু সঙ্গে আপনি পাবেন এদের ব্যাগ এবং পোশাক আর পারফিউম। ট্রেন্ডি এবং লাক্সারিয়াস জিনিস এদের এখানে ভরপুর। এসব জিনিসের কোয়ালিটি এমন যে আপনি দিনের পর দিন পরলেও যেন লাগে সমান ফ্যাশনেবল! কম বয়স্কদের জন্য বিখ্যাত এই মার্ক জ্যাকবস এখন দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় এবং দামি ব্র্যান্ড।

ডাইওর
ডাইওর ছড়িয়ে আছে তাদের গ্ল্যামারাস হ্যান্ডব্যাগের জন্য। তাদের পারফিউমও কম আবেদনময়ী নয়। তাদের পোশাকে রয়েছে হালকা আবেদনের ছোঁয়া সঙ্গে ফ্যাশনের ছাপ।