মেইন ম্যেনু

সবাইকে ক্লিভেজ দেখালেন দীপিকা (ভিডিও)

আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সবাইকে ক্লিভেজ দেখালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কালো রঙের স্লিক ম্যাক্সি ড্রেস পরে সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। এ অনুষ্ঠানেই বক্ষবিভাজিকা দেখা যায় এই অভিনেত্রীর।

এ অনুষ্ঠানের একটি ভিডিও গতকাল শনিবার ইউটিউবে প্রকাশ করা হয়। এতে দেখা যায়, দীপিকার পরনের কালো ম্যাক্সি ড্রেসের সামনের দিক গলা থেকে প্রায় পেট পর্যন্ত নেমে এসেছে। যেখানে দীপিকার উন্মুক্ত বক্ষবিভাজিকা। এ পোশাকের সঙ্গে তিনি গলায় সাদা মুক্তোর মালা পরেছেন। মালার সঙ্গে বেগুনি রঙের লকেটও ঝুলে আছে। দীপিকার এমন পোশাক আর তার হেয়ার স্টাইল মিলে অনবদ্য দেখাচ্ছে এই অভিনেত্রীকে।

1466934418

চারদিনব্যপী এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্টেজ পারফর্মের জন্য দীপিকা প্রতি মিনিটের জন্য ৩৩ লাখ রুপি নিয়েছেন।

মার্কিন টিভি শো ‘কোয়ান্টিকো’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া শেষ করেছেন বেওয়াচ সিনেমার কাজ। অন্যদিকে হলিউড তারকা অভিনেতা ভিন ডিজেলের বিপরীতে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় দেখা যাবে দীপিকাকে। স্বাভাবিকভাবেই এ পারিশ্রমিক দাবি করতেই পারেন তারা। আয়োজকরাও মানছেন সে কথা, তাইতো কথা না বাড়িয়ে রাজি হয়েছেন তাদের দাবির পরিমাণ অর্থে।

২০১৪ সালের শেষের দিকে দীপিকার বক্ষসন্ধির কিছু ছবি প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এ নিয়ে তোপের মুখে পড়েছিল পত্রিকাটি। তারপর বলিউডের অধিকাংশ তারকাই তখন দীপিকার পাশে দাঁড়িয়েছিলেন। দীপিকাও সাহসীভাবে বলেছিলেন, ‘আমি নারী, আমার বুকে খাঁজ থাকবেই।’

এই ঘটনার পর দীপিকা পোশাকে বেশ শালীনতাও এনেছিলেন। তাকে বিভিন্ন পোশাকের সঙ্গে ফুল স্লিভ ব্লাউজেও দেখা গিয়েছিল। দীর্ঘদিন পর একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন আবেদনময়ী এই নায়িকা।