মেইন ম্যেনু

সব চেষ্টার পরেও যাত্রীসমেত গাড়িটি ডুবেই গেল (ভিডিওসহ)

নদীর ধারে জেটি থেকে দুর্ঘটনায় গাড়িটি পানিতে পড়ে যায়। এরপর শক্তিশালী স্রোতের কারণে এটি ক্রমে দূরে চলে যেতে থাকে। আর এক পর্যায়ে ধরাছোয়ার বাইরে চলে যায়। সম্পূর্ণ ঘটনাটি ভিডিও করেছিলেন একজন প্রত্যক্ষদর্শী। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ডেইলি মেইল।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার। সেখানেই ২০০৬ ডজ কারাভ্যানটি হঠাৎ নদীতে পড়ে যায়। এতে দুজন বয়স্ক যাত্রী ছিলেন- ৬৪ বছর বয়সী ক্যারল হেইডেন ও তার বাবা ৮৮ বছর বয়সী ইউগেন হেয়ডেন।

তাদের নিয়ে গাড়িটি যখন পানিতে পড়ে যায়, তখন বেশ কয়েকজন সাহসী ব্যক্তি সাঁতরে গাড়িটি থেকে যাত্রীদ্বয়কে উদ্ধারের চেষ্টা করেন। এজন্য জানালা ভেঙে তাদের বের করে আনার চেষ্টাও করা হয়।

কিন্তু এ সময় তাদের বের করার সব চেষ্টা ব্যর্থ হয়। একজন উদ্ধারকারী জানান, যাত্রীদ্বয় ভয়ে শক্ত হয়ে গিয়েছিলেন। ফলে তারা উদ্ধারকারীদের ডাকে সেভাবে সাড়া দিচ্ছিলেন না।

কিছুক্ষণ ভেসে থাকার পর নদীর স্রোতে তা ক্রমে দূরে চলে যায়। এক পর্যায়ে সেখানে বেশ কয়েকটি স্পিডবোটও আসে। তবে সব প্রচেষ্টা ব্যর্থ করে গাড়িটি পানিতে ডুবে যায়।

পুলিশ জানায়, জরুরি ফোন পেয়ে তারা দুর্ঘটনাস্থলে উদ্ধারকারীদের পাঠায়। তবে পানিতে ডুবে যাওয়ার দুই ঘণ্টা পর গাড়িটির অবস্থান শনাক্ত করা সম্ভব হয়। সোমবার ৪:২০ মিনিটে ঘটা এ দুর্ঘটনায় মৃত্যুর হাত থেকে বাঁচানো যায়নি সেই দুজন যাত্রীকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই