মেইন ম্যেনু

সব নাটকের অবসান ঘটিয়ে পাকিস্তান দলে ফিরলেন আমির!

বেশ কিছুদিন স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে ক্রিকেট থেকে পাঁচ বছর নিষিদ্ধ থাকা মোহাম্মদ আমিরের আবারো পাকিস্তান দলে ফেরা-না ফেরা নিয়ে পাকিস্তান ক্রিকেটে চলছিল নাটক-পাল্টা নাটক। আমিরে আপত্তি করায় পিসিবির সতর্কবার্তা শুনেছেন দুই সিনিয়র ক্রিকেটার অধিনায়ক আজহার আলি ও মোহাম্মদ হাফিজ।

এমনকি প্রকাশ্য দ্বন্দে জড়িয়েছেন দুই সাবেক ক্রিকেটার রমিজ রাজা ও মোহাম্মদ ইউসুফ। তবে শেষ পর্যন্ত সব নাটকের অবসান ঘটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ডাকা হয়েছে মোহাম্মদ আমিরকে।

কলঙ্কিত আমিরের কারণে অধিনায়কত্বের দায়িত্ব ছাড়তে চাওয়া আজহার আলিকেই বহাল রাখা হয়েছে ওয়ানডে দলের অধিনায়ক পদে। আর টি২০ দলের নেতৃত্ব দেবেন শহিদ আফ্রিদি। তবে দলে ডাক পেলেও আমিরের নিউজিল্যান্ড সফর এখনও পুরোপুরি নিশ্চিত নয়। স্পট ফিক্সিং এর দায়ে জেল খাটতে হয়েছিল বলে নিউজিল্যান্ডের ভিসা পেতে সমস্যায় পড়তে হতে পারে আমিরকে।

টি-টোয়েন্টি স্কোয়াডঃ শহীদ আফ্রিদি(অধিনায়ক), আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, শোয়েব মালিক, উমর আকমল, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আনোয়ার আলি, আমির ইয়ামিন, সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ, উমর গুল, মোহাম্মদ রিজওয়ান, সাদ নাসিম ও মোহাম্মদ আমির