মেইন ম্যেনু

সব হত্যার রহস্য উন্মোচন করা হয়েছে, এটিও হবে

এ সরকার সব হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে দাবি করেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড রহস্যও উন্মোচন করা হবে। হত্যাকারী যারাই হোক না কেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) আয়োজিত ‘বাংলাদেশের স্বাধীনতার ৪৫ বছরে আমাদের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনের উর্ধ্বে কেউ নেই। এ হত্যার সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না। সরকার সকল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে, তনু হত্যার রহস্যও উন্মোচন করা হবে।

কয়েকটি রাজনৈতিক দলকে ইঙ্গিত করে তিনি বলেন, বাংলাদেশের কয়েকটি রাজনৈতিক দল দেশকে অস্থিতিশীল চেষ্টা করছে।

বিএনপির প্রতি ইঙ্গিত করে স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ব্যারিস্টার নাজমুল হুদা এমন একজন নেতা যিনি রাজনীতিতে আগাম সংবাদ পেয়ে যান। তিনি বিভিন্ন সময় দলকে (বিএনপি) সতর্ক করেছিলেন। কিন্তু দলটি তার কথা শুনলো না। এ কারণে আজকে দলটির এ অবস্থা।’

সভায় ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য তৃণমূল বিএনপির ডাক দেইনি। ডাক দিয়েছি, একটি সুস্থ রাজনীতির ধারা তৈরি করার জন্য। এ সময় তিনি হরতাল অবরোধের ধ্বংসাত্মক কার্যসক্রম বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।

বিএনএ’র চেয়ারম্যান ও তৃণমূল বিএনপি’র আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জোটের মহাসচিব সেকেন্দার আলী মনি, জোটের কো-চেয়ারম্যান এম নাজিমউদ্দীন আল আজাদ, আরিফ মাঈন উদ্দিন প্রমুখ।