মেইন ম্যেনু

সমালোচনাকে পাত্তা দেন না আনুশকা শর্মা

সমালোচকদের তীর্যক সমালোচনা আর বলিউড গ্ল্যামার আনুশকা শর্মা একে অন্যের পরিপূরক হয়ে উঠেছে আজকাল। আর তাই এখন আর সমালোচকদের সমালোচনাকে পাত্তা দেয়ার কোনো কারণ খুঁজে পাচ্ছেন না এই সুলতান তারকা।

তাই সাফ জানিয়ে দিলেন সমালোচকদের কোনো সমালোচনাই তার জীবনে প্রভাব ফেলে না। সম্প্রতি সুলতান ছবিতে কুস্তিগীর আরফার ভূমিকায় অভিনয় করেন আনুশকা। আর এতেই তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রঙ্গকার্টুন ও ট্রলের স্বীকার হতে হয়। আর তা নিয়েই মুখ খুলেছেন এই তারকা।

জানিয়েছেন, এর পূর্বেও মেলবোর্নে ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল দেখা, নিজ ঠোঁটের সার্জারি ও অন্যান্য ইস্যুতে সমালোচনা সইতে হয়েছে। আর তাই এসব আজকাল আর গায়ে মাখেন না।

আনুশকা বলেন, ‘কোনো মেয়ে সফল হলে তা সমাজ ভালোভাবে নিতে পারে না। এর আগেও আমায় বহুবার আক্রমণ করা হয়েছে। কিন্তু এসব কিছুই আর আমার উপর প্রভাব ফেলে না।’

তিনি আরো বলেন, ‘মেয়েরা অপেক্ষাকৃত দুর্বল বলে তাদের আক্রমণ করাও বেশ সহজ। অনেকেই এইসব মন্তব্য করে নিজেদের বুদ্ধিমান ভাবে। নিজেরাও সন্তুষ্ট হয়। কিন্তু আমার মনে হয়, এর প্রভাব তাদেরই সামাজিক চিন্তাভাবনা, ব্যক্তিত্বের ওপর পড়ে।’

সম্প্রতি প্রকাশিত হয়েছে সালমান-আনুশকা অভিনীত সুলতান ছবিটি। ছবিটি ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে। মাত্র দুই সপ্তাহেই পা রেখেছে ৫০০ কোটি আয়ের ঘরে।