মেইন ম্যেনু

সম্পর্কে প্রতারিত হয়ে কী করেছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ?

সুন্দরী এই নায়িকাকেও সম্পর্কে প্রতারিত হতে হয়েছিল। কিন্তু তার পরে তিনি কী করেন? এতদিন পরে সে বিষয়েই মুখ খুললেন তিনি।

‘বরফি’ দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ইলিয়ানা। বর্তমানে বলিউডের হটেস্ট নায়িকাদের তালিকায় তিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা করে ফেলেছেন।

সম্প্রতি বড় পর্দায়ে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে তিনি ‘রুস্তম’ ছবিতে অভিনয় করেছেন। এই ছবিতে এমন এক চরিত্রে তাঁকে দেখা গিয়েছে যে বিয়ের পরে এক অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রাখে এবং নিজের স্বামীর সঙ্গে প্রতারণা করে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইলিয়ানা-কে প্রশ্ন করা হয়েছিল, সম্পর্কে প্রতারণার বিষয়ে তিনি ব্যক্তিগতভাবে কী মনে করেন। অভিনেত্রী এ বিষয়ে খুব সোজাসাপটা উত্তর দেন। তিনি বলেন, তাঁর বাবা একবার তাঁকে বলেছিলেন যে জীবনে এমন কোনও পুরুষ ইলিয়ানা পাবেন না, যে তাঁর প্রতি সর্বদা বিশ্বাসী থাকবে। তখন ইলিয়ানা বিষয়টির প্রতি ততটাও গুরুত্ব না দিলেও আজ তিনি সম্পর্কে প্রতারণার বিষয়ে খুবই বাস্তববাদী।

ইলিয়ানা জানান, যখন তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের কাছে প্রতারিত হন তখন তিনি তাঁকে ছেড়ে চলে যাওয়ার বদলে সম্পর্কটিকে নতুনভাবে শুরু করতে চেয়েছিলেন। তবে এই বিষয়ে তিনি কাউকে কোনও উপদেশ দিতে চান না। বরং তিনি মনে করেন, সবকিছুই নির্ভর করে সেই ব্যক্তিটির সম্পর্কে আপনার ধারণা কী, তার উপর।