মেইন ম্যেনু

“সম্প্রীতি নষ্টকারিদের বিরুদ্ধে আইন শৃংখলা রক্ষাকারি বাহিনী কঠোর অবস্থানে রয়েছে”

মাগুরা প্রতিনিধি : পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেছেন, জাতি ধর্ম র্নিবিশেষে সম্প্রীতির বাংলাদেশে সকলে মিলে মিশে শান্তিতে বসবাস করে। এখানে কোন অশুভ শক্তির স্থান নেই। সম্প্রীতি নষ্টকারিদের বিরুদ্ধে আইন শৃংখলা রক্ষাকারি বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

তিনি সোমবার সন্ধ্যায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মাগুরা জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন কালে শহরের ছানারবটতলা পূজা মন্ডপে এ কথা বলেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদ্যুৎ কুমার সিংহসহ অন্যান্যরা।

জঙ্গিদের উদ্দেশে তিনি বলেন, যারা জঙ্গিবাদে জড়িয়ে পড়েছে তারা স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে তাদের জন্য দরজা খোলা রয়েছে। আর যদি তারা স্বাভাবিক জীবনে ফিরে না আসে তাহলে তাদের করুন পরিনতি ভোগ করতে হবে। এরপর তিনি শালিখা, শ্রীপুর ও মহম্মদপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন।

পরিদর্শন কালে ডিআইজি এস এম মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, দূর্গা পূজায় শন্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব বিজিবির টহল অব্যাহত রয়েছে। যে কোন ধরণের নাশকতা প্রতিহত করতে তারা প্রস্তুত রয়েছে।
উল্লেখ্য, জেলার চার উপজেলায় এ বছর ৫৯১টি মন্ডপে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।



« (পূর্বের সংবাদ)