মেইন ম্যেনু

সম্মেলনের দেড় বছর পর মাগুরা জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মাগুরা প্রতিনিধি ॥ সম্মেলনের দেড় বছর পর ৭১ সদস্য বিশিস্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন পেয়েছে মাগুরা জেলা আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা গত ১০ অক্টোবর সোমবার অনুমোদন দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম অনুমোদিত ও সাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটির পূর্ণাঙ্গ তালিকা ১৩ অক্টোবর বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানের নিকট চিঠি এসে পৌছেছে ।

জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে রয়েছে সভাপতি তানজেল হোসেন খান , সহ-সভাপতি যথাক্রমে আব্দুল ফাত্তাহ , মুন্সী রেজাউল হক , আবু নাসির বাবলু , রস্তম আলী , এ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম ,মো: লুৎফর রহমান , বাসুদেব কুন্ডু , সবেতারা বেগম, সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু , সহ-সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুজ্জামান বাচ্চু , এ্যাড. শফিকুল ইসলাম মোহন , এ্যাড. কামাল হোসেন , আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হারুন-অর-রশিদ , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সোহেল পারভেজ দ্বীপ , তথ্য ও গবেষণা বিষয়ক এ্যাড. অঢ্যুতানন্দ শিকদার , ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আমির ওসমান রানা , দপ্তর সম্পাদক এ্যাড. শাহীন আহমেদ , ধর্ম বিষয়ক সম্পাদক মীর রওনক হোসেন , প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল , বন ও পরিবেশ সম্পাদক আবু রেজা নান্টু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক উজ্জল দত্ত , মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড ওয়াজেদা ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস খান , যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন , শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সূর্যকান্ত বিশ্বাস , শিল্প ও বাণিজ্য সম্পাদক অধ্যাপক মাজেদুর রহমান ঝন্টু , শ্রম বিষয়ক সম্পাদক আবদুল মান্নান , সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম টগর ,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. তারিকুজ্জামান , সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল , আবদুল হাই , হুমায়ন রশিদ মুহিত , উপ-দপ্তর সম্পাদক এ্যাড. তারিকুল ইসলাম তারা মিয়া ,উপ-প্রচার সম্পাদক জাহিদুর রেজা চন্দন ও কোষাধ্যক্ষ নাসির মাহমুদ ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড.বীরেন সিকদার এমপি ,মেজর জেনারেল (অব:) এটিএম আব্দুল ওয়াহাব এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর সহ ৩৪ জন কে সদস্য নির্বাচিত করা হয়েছে।

এছাড়া কামরুল লায়লা জলি এমপিকে কমিটির প্রধান উপদেষ্টা করে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে ।
জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান জানান, এবার জেলা কমিটিতে অনেক নতুন মুখ এসেছে। আমি আশা করি তারা যার যার অবস্থানে থেকে ভালো কাজ করবে। ভবিষ্যতে দলকে আরো গতিশীল ও ভালো অবস্থানে নেওয়ার জন্য আমি সবাই কাছে সহযোগিতা কামনা করছি ।

উল্লেখ্য, গত বছর ৮ মার্চ মাগুরা জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রয়াত সংসদ সদস্য ডাঃ সিরাজুল আকবরকে সভাপতি এবং পংকজ কুন্ডুকে সাধারণ সম্পাদক,এছাড়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড.বীরেন সিকদার এমপি ও আবু নাসির বাবলুকে সহসভাপতি হিসেবে ঘোষণা করে। কিন্তু ৯ মার্চ ডাঃ সিরাজুল আকবরের অকালে মৃত্যুতে তানজেল হোসেন খানকে জেলা আওয়ামীলীগের সভাপতি মনোনিত করে।