মেইন ম্যেনু

সর্বকালের সেরা পাঁচ যৌনতার রেকর্ড!

যৌনতার বিশ্বরেকর্ড! হ্যাঁ, পরিসংখ্যানের ভিত্তিতে নথিভুক্ত হয়েছে যৌনসুখ সংক্রান্ত বিশ্বের নজিরবিহীন নানা তথ্য। প্রতিবেদনে তুলে ধরা হল এমনই ৫টি ঐতিহাসিক ঘটনা।

১) বিশ্বের বৃহত্তম অর্জি
অসাধারণ ঘটনাটির আয়োজক দেশ জাপান। অনুষ্ঠানটি এতই সুপরিচালিত হয়েছিল যে ২৫০ পুরুষ এবং ২৫০ মহিলা অংশগ্রহণকারীদের প্রত্যেকে ইতিহাসের বৃহত্তম যৌনলীলা সুষ্ঠুভাবে উপভোগ করতে সক্ষম হয়েছিলেন। গোটা অনুষ্ঠানটি কোরিওগ্রাফির মাধ্যমে সম্পন্ন হয়েছিল বলে প্রত্যেক যুগল একই সঙ্গে তীব্র শারীরিক সুখানুভূতির শরিক হতে পেরেছিলেন।

২) দীর্ঘতম পিউবিক হেয়ার
গোপনাঙ্গে দীর্ঘ রোমরাজির রেকর্ডের অধিকারী কেপটাউনের বাসিন্দা মাওনি ভি। তাঁর শরীরে এমন লোমের দৈর্ঘ্য ২৮ ইঞ্চি। জীবনে শেভ করেননি বলে এই লোমের বাহুসন্ধি বা বগলের লোমের দৈর্ঘ্য মোট ৩২ ইঞ্চি।

৩) সর্বাধিক সঙ্গীর সঙ্গে যৌনমিলন
চোখ কপালে তোলার মতো কৃতিত্বের অধিকারী আমেরিকান পর্নস্টার লিজা স্পার্কস। একদিনে মোট ৯১৯ জন পুরুষের সঙ্গে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন এই অভিনেত্রী। ২০০৪ সালে পোল্যান্ডে তৃতীয় বার্ষিক ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে তিনি এই রেকর্ড গড়েন।

৪) প্রবীণতম যৌনকর্মী
৮৫ বছর বয়সেও যৌনতায় অরুচি নেই ব্রিটিশ যৌনকর্মী শীলা ভোগেল-ক্যুপের। প্রতি ঘণ্টায় তাঁর আয় ২৫০ পাউন্ড। দ্বিতীয় স্বামী মারা যাওয়ার পর দেহ ব্যবসায় নামেন ৮০ বছরের শীলা। সপ্তাহে অন্তত ১০ জন গ্রাহককে শারীরিক সুখ দিয়ে থাকেন আদ্যপান্ত পেশাদার অশীতিপর নারী।

৫) দীর্ঘতম অর্গ্যাজম
ষাটের দশকে এই ব্যাপারে তৈরি হয় বিশ্বরেকর্ড যা আজও অটুট। ১৯৬৬ সালে গবেষকদের পরীক্ষায় জানা যায়, মোট ৪৩ সেকেন্ড জুড়ে বিশ্বের দীর্ঘতম অর্গ্যাজম উপভোগ করেন এক নারী। ওই সময়ে মোট ২৫ বার তাঁর যোনিদ্বার সুখস্পর্শে সঙ্কুচিত হয়েছিল বলে জানা গেছে।

সূত্র: এই সময়