মেইন ম্যেনু

সাঁড়াশি অভিযানে গ্রেফতার ৩১৫৫

দেশব্যাপী সাঁড়াশি অভিযানে শুক্রবার রাত হতে শনিবার পর্যন্ত ৩৭ জঙ্গিসহ মোট ৩১৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১ হাজার ৮৬১ জন, নিয়মিত মামলায় ৯১৭, অবৈধ অস্ত্র উদ্ধার মামলায় ১৯ এবং মাদক উদ্ধার মামলায় ৩৫৮ জনকে গ্রেফতার করা হয়।

শনিবার পুলিশ হেডকোয়ার্টার্সের জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান কর্তৃক গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার মোট ৩৭ জঙ্গির মধ্যে ২৭ জন জেএমবি, ৭ জন জেএমজেবি এবং বাকি ৩ জন অন্যান্য জঙ্গি সংগঠনের সদস্য।

জেএমবি সদস্যদের মধ্যে গাজীপুরে ১ জন, ময়মনসিংহে ১ জন, শেরপুরে ১ জন, রাজশাহীতে ১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৩ জন, সিরাজগঞ্জে ১ জন, বগুড়ায় ১১ জন, নড়াইলে ১ জন, দিনাজপুরে ২ জন, গাইবান্ধায় ১ জন, কুড়িগ্রামে ২ জন এবং আরএমপিতে গ্রেফতার ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া রাজশাহীতে ৭ জন জেএমজেবি এবং ডিএমপিতে অন্যান্য জঙ্গি সংগঠনের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত জঙ্গিদের কাছ থেকে ১টি শুটারগান, ১ রাউন্ড গুলি, ৫০০ গ্রাম গানপাউডার, ১৫টি ককটেল, ২১টি জেহাদি বই এবং ১৫টি ব্যক্তিগত ডায়েরি উদ্ধারের দাবি করেছে পুলিশ।

এছাড়া একই সময় ৭৫৭টি মোটরসাইকেলও আটক করা হয়েছে।