মেইন ম্যেনু

সাংবাদিককে জুতাপেটা করার হুমকি সেলিম ওসমানের

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কানধরে ওঠবস করার ঘটনায় এবার সাংবাদিককে জুতাপেটা করার হুমকি দিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ক্লাবে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ হুঙ্কার দেন।

এসময় এক সাংবাদিক তাকে প্রশ্ন করলে তিনি বলেন, সাংবাদিক ভাইয়েরা আপনারা এমন কোনো প্রশ্ন করবেন না যাতে আমি বিভ্রান্ত হই। আজকে সংবাদ সম্মেলন করতে আসিনি সবার সঙ্গে মতবিনিময় করতে এসেছি।

মতবিনিময়ের একপর্যায়ে অনলাইন পোর্টাল দ্য রিপোর্ট এর সিনিয়র সাংবাদিক বাহারাম খান সেলিম ওসমানকে জিজ্ঞেস করেন, ‌‌একজন শিক্ষক যদি ইসলাম নিয়ে কটূক্তি করেও থাকেন তাহলে আইনগতভাবে তার বিচার হবে। কিন্তু আপনি একজন এমপি হয়ে একজন অপরাধীর বিচার করতে পারেন কি-না? তার এমন প্রশ্নের পর সেলিম ওসমান উত্তেজিত হয়ে ওঠেন।

সাংবাদিক বাহারাম খানের প্রশ্নের জবাবে সেলিম ওসমান বলেন, আপনি আমাকে না জিজ্ঞাসা করে (দর্শক সারিতে বসা) আমার জনগণকে জিজ্ঞাসা করেন। তারা আপনাকে জুতাপেটা করে বের করে দেবে। এমন কথার পরপর উপস্থিত সেলিম ওসমানের অনুগামীরা উত্তেজিত হয়ে নানা ধরনের শ্লোগান দিতে থাকেন। জনগণের সঙ্গে সঙ্গে সেলিম ওসমান তাল মিলিয়ে তিনিও সাংবাদিকদের প্রতি উত্তেজিত হয়ে ওঠেন।

সাংবাদিক বাহারাম খানের একটি মাত্র প্রশ্নের জবাব দিতে গিয়ে সেলিম ওসমান উত্তেজিত হয়ে আরো বলেন, আমি তো ঢাকার কোনো সাংবাদিককে আসতে বলিনি। তারা কেন এসেছেন।

সেলিম ওসমান সাংবাদিককে জুতাপেটা করার হুঙ্কার দিলে উপস্থিত সাংবাদিকরা সভাস্থল থেকে ত্যাগ করেন।