মেইন ম্যেনু

সাংবাদিকদের প্রীতি ম্যাচে গবিসাসের পরাজয়

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, (সাভার) : ২ জুন বৃহস্পতিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়ে গেল গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) বনাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ ।

পূর্বনির্ধারিত ভ্যেনুতে বিকাল চার ঘটিকায় গবিসাসের সহসভাপতি এস এম মনি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তানজিদ বাসুনিয়ার নেতৃত্বে ম্যাচটির টস অনুষ্ঠিত হয়।

এসময় সাভার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মাদক বিরোধী জোটের সভাপতি মিঠুন সরকার এবং গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ উপস্থিত ছিলেন ।

মিঠুন সরকার বলেন “এরকম দুই বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের মধ্যকার প্রীতি ম্যাচকে আমি দেশব্যাপী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিগুলোর মধ্যকার ঐক্যের সূচনা হিসাবে দেখতে পাচ্ছি”। দুদলের সদস্যদের শুভকামনা এবং এরকম উদ্যোগের ভূয়সী প্রসংশাও করেন।

টসে জিতে প্রথমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব ব্যাটিং এর সিদ্ধান্ত নিয়ে ১৪ ওভারে নয় উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে । জবাবে গবিসাস ৮৫ রান করতে সমর্থ হয় ।

ম্যাচ শেষে দুই বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের মধ্যে আলাপচারিতা অনুষ্ঠিত হয়। আলাপচারিতায় জাহাঙ্গীরনগর প্রেস ক্লাবের সভাপতি রিজু মোল্লা এবং সাধারণ সম্পাদক তানজিদ বাসুনিয়া গবিসাসের এমন উদ্যোগের প্রসংশা করে বলেন “ এরকম উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয় এবং প্রতিটি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের অংশ গ্রহনে বড় টুর্নামেন্টের আয়োজন করা সম্ভব হলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের মধ্যকার আন্তঃসম্পর্ক বৃদ্ধি পাবে” বলেও আশাবাদ ব্যাক্ত করেন তিনি ।