মেইন ম্যেনু

সাংবাদিকের সঙ্গে প্রেম, ফের আলোচনায় পরী

বাংলা চলচ্চিত্রে এখন পর্যন্ত কোনো ছবিই বাণিজ্যের মুখ দেখেনি তার, কিন্তু নায়িকা হিসেবে সুপার হিট বনে গেছেন চিত্রনায়িকা পরীমনি। নানা সময়ে বিতর্কিত কাণ্ড করে এসেছেন আলোচনায়। শুধু তাই না, গেল বছরে একজন বিনোদন সাংবাদিককে ধমকিয়েও হয়েছিলেন খবরের শিরোনাম। আর এবার আরেক বিনোদন সাংবাদিকের সঙ্গেই প্রেমের সম্পর্কের খবর নিয়ে আলোচনায় ঢাকাই ছবির পরী!

এর আগেও একাধিকবার প্রেম, বিয়ে আর আংটি বদলের খবরে আলোচনায় এসেছিলেন পরীমনি। কিন্তু প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এমনকি কয়েক মাস আগে আংটি বদলের খবরেও চারদিকে তুমুল আলোচনা জন্ম দিয়েছিলো। পরবর্তীতে বিষয়টিকে স্রেফ মজা করেছেন বলে উড়িয়ে দিয়েছিলেন এই নায়িকা। তবে এবার নিজেই প্রেমের সম্পর্কের খবর নিয়ে আলোচনায় পরী।

মূলত এবারের খবরটি ফেসবুকে পরীমনির রিলেশান স্ট্যাটাস নিয়ে। কারণ, ফেসবুকে নিজের রিলেশান স্ট্যাটাস সবার জন্য একেবারে উম্মুক্ত করে দিয়েছেন পরী। প্রেমিকের নাম তামিম হাসান। যিনি বর্তমানে ‘দৈনিক নয়া দিগন্ত’ পত্রিকায় বিনোদন বিভাগের প্রধান হিসেবে কর্মরত। এছাড়া রেডিও আমার’-এ ‘লাভগুরু’ অনুষ্ঠানটির সঞ্চালক তিনি।

সম্প্রতি বিনোদন সাংবাদিক তামিম হাসান ও চিত্রনায়িকা পরীমনি দুজনই তাদের ফেসবুকে বদলে ফেলেছেন তাদের রিলেশনশিপ স্ট্যাটাস। এরফলে মিডিয়া জগতের সকলেই তামিম ও পরীর এই নতুন সম্পর্ককে সবাই অভিবাদন জানাচ্ছেন। তবে এই বিষয়ে কেউ ফেসবুক ছাড়া অন্য কোথাও এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।






মন্তব্য চালু নেই