মেইন ম্যেনু

সাকা পরিবারকে ‘সান্ত্বনা দিয়েছেন’ খালেদা

দেশে ফিরেই ফাঁসির দণ্ডভোগী সালাউদ্দিন কাদের চৌধুরীর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সালাউদ্দিন কাদের চৌধুরীর পরিবারের সদস্যদের সঙ্গে খালেদা জিয়ার দেখা করার বিষয়টি কেউ স্বীকার করতে না চাইলেও চেয়ারপারসনের প্রেস উইং সূত্র এর সত্যতা নিশ্চিত করেছেন।

দুই মাসের অধিক সময় লন্ডনে চিকিৎসা শেষে শনিবার সন্ধ্যায় তিনি দেশে ফিরেন। এয়ারপোর্ট থেকে তার বাসায় পৌঁছাতে লাগে প্রায় ২ ঘণ্টা। সাড়ে ৭টার দিকে তিনি তার ‘ফিরোজা’ ভবনে পৌঁছান।

সংশ্লিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সালাউদ্দিন কাদের চৌধুরীর স্ত্রী ফারহাত কাদের চৌধুরী, সন্তান সাইয়াদ কাদের চৌধুরী, ফারহিন কাদের চৌধুরীসহ পরিবারের সদস্যরা বেগম খালেদা জিয়ার সঙ্গে তার বাস ভবনে সাক্ষাৎ করেছেন।

শনিবার রাত ৮টা ২০ থেকে পৌনে ৯টা পর্যন্ত সাকা পরিবারের সদস্যরা বিএনপি চেয়ারপারসনের বাসায় ছিলেন। খালেদা জিয়ার সঙ্গে দেখা করে তারা কেন্দ্রীয় কারাগারে যান। বিএনপি চেয়ারপারসন তাদের স্বান্তনা দেন, ধৈর্য ধারণের কথা বলেন এবং আল্লাহর কাছে প্রার্থনা করতে বলেন।

এ সাক্ষাতের বিষয়ে বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম বলেন, ‘ওই সময়ে আমরা তো ম্যাডামের বাসার ওখানেই ছিলাম। এ ধরনের ঘটনা আমার জানা নেই।’

একই সুর বিএনপি চেয়ারপারসনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) মজিদ এর মুখে। তিনিও বাংলামেইলকে বলেন, ‘এ ঘটনা তার জানা নেই।’বাংলামেইল