মেইন ম্যেনু

সাকিবের জন্যেও দোয়া চাইলেন মুস্তাফিজ

প্রথমবারের মতো খেলতে চলেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল)। দেশ ছাড়ার আগে নিজের জন্য দোয়া চেয়ে নিলেন। এখানেই শেষ নয়, দলের আরেক সিনিয়র ক্রিকেটার ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্যেও দোয়া চেয়ে নিলেন।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমী ভবনে আইপিএল প্রসঙ্গে কথা বলেন মুস্তাফিজ। প্রথমবার খেলতে যাওয়ার কারণেই খানিকটা রোমাঞ্চিত ‘কাটার মাস্টার’। নিজেও ভাবেননি এক বছর আগেও টিভিতে দেখা আইপিএলের মাঠে খেলবেন তিনি। বললেন, ‘আল্লাহ সুযোগ করে দিয়েছে। চেষ্টা করবো ভালো কিছু করার।’

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে চলা মুস্তাফিজ যাওয়ার আগে দোয়া চাইলেন সবার কাছে। একই সঙ্গে দোয়া চাইলেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট দলের সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসানের জন্যেও।

বললেন, ‘শুধু আমার জন্য না, সাকিব ভাইয়ের জন্যেও সবাই দোয়া করবেন। একসঙ্গে খেলতে পারলে ভালো হতো। একসঙ্গে থাকতে পারতাম, খেলতে পারতাম।’

তবে সাকিবের কলকাতার বিপক্ষে খেলার সময়ে সময়টা ভালো কাটবে বলেই আশা করেন তিনি। মঙ্গলবার বিকাল পাঁচটায় ভারতের বিমান ধরার কথা মুস্তাফিজের।

প্রসঙ্গত, গত বছর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে বাংলাদেশ ক্রিকেট দলে অভিষেক হয় ‘বিস্ময় বোলার’ মুস্তাফিজুর রহমানের। এক বছরের মধ্যেই রেকর্ড সংখ্যক উইকেট নিয়ে নজর কেড়েছেন পুরো ক্রিকেট বিশ্বের। আইপিএলের সঙ্গে সঙ্গে ডাক পেয়েছেন পাকিস্তান প্রিমিয়ার লিগে(পিএসএল)। সাম্প্রতিক সময়ে ইংলিশ কাউন্টি ক্রিকেটেও ডাক পেয়েছেন সাসেক্সের জন্য।