মেইন ম্যেনু

সাটুরিয়ায় ইউনিয়ন পরিষদ ও রাস্তা উদ্ভোদন করলেন স্বাস্থ ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার হরগজ ইউনিয়নের নব নির্মিত ইউনিয়ন পরিষদ ভবনের কাজ শেষ হয়ে যাওয়ায় তা এখন সম্পূর্ণ ব্যবহার যোগ্য। আর এ ব্যবহার যোগ্যতা আজ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উদ্ভোদন করা হয়।

হরগজ গ্রামের নব নির্মিত ইউনিয়ন পরিষদের শুভ উদ্ভোদন করেন স্বাস্থ ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জনাব আলহাজ জাহীদ মালেক স্বপন। উদ্ভোদন করার পর আলোচনা সভায় বকৃতা রাখার পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরু হয় দেশাত্ববোধক গান দিয়ে।

ইউনিয়ন পরিষদের ভবন উদ্ভোদন করার পূর্বে প্রতিমন্ত্রী হরগজ ইউনিয়নের হরগজ দক্ষিণপাড়া গ্রামের ফৌজিয়া মালেক সরকারী প্রাথমিক বিদ্যালয় হয়ে গুচ্ছগ্রামের রাস্তা বিসি দ্বারা কাজের ভিত্তি প্রস্তরের শুভ উদ্ভোদন করেন।

এসময় প্রতিমিন্ত্রর সাথে উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো সহ হরগজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা ও ইউনিয়নের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রাস্তা উদ্ভোদন করার সময় প্রতিমন্ত্রি বলেন যে “আমরা যখনি আসি তখনি কোন না কোন উন্নয়নমূলক কাজ নিয়ে আসি, তাছাড়া রাস্তা অনেক গুরুত্বপূর্ণ। এছাড়াও হরগজ বেশ কিছু রাস্তার কাজ দেয়া হয়েছে এবং আগামীতে আরো রাস্তা দেয়া হবে। আশা করি কোন রাস্তা-ই কাচা থাকবে না।